• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ওসির কাছে চাঁদা দাবি, ৪ ছাত্রলীগ নেতা আটক!


ময়মনসিংহ প্রতিনিধি জুন ২৪, ২০১৮, ০৪:৫০ পিএম
ওসির কাছে চাঁদা দাবি, ৪ ছাত্রলীগ নেতা আটক!

প্রতীকী ছবি

ময়মনসিংহ: জেলার নান্দাইল থানার ওসির কাছ থেকে চাঁদা আনতে গিয়ে উপজেলা ছাত্রলীগ, পৌর ও কলেজ ছাত্রলীগের ৪ নেতাকর্মী পুলিশের হাতে আটক হয়েছে।

রোববার (২৪ জুন) সকালে এ ঘটনা ঘটে।

আটকরা হলো- উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রাজু আহমেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান রয়েল, পৌর ছাত্রলীগের সহ সভাপতি টিটু চন্দ্র দে ও নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ কলেজ শাখার ছাত্রলীগের সদস্য কামরুল হাসান।

নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম জানান, রোববার সকাল ১০টার দিকে নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সাল তার (ওসি) কাছে মোবাইল ফোনে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। কিছুক্ষণ পর উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রাজু আহমেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান রয়েল, পৌর ছাত্রলীগের সহসভাপতি টিটু চন্দ্র দে ও নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ কলেজ শাখার ছাত্রলীগের সদস্য কামরুল হাসানকে চাঁদার টাকা নিতে থানায় পাঠায় ফয়সাল।

তারা থানায় গিয়ে টাকার জন্য ওসিকে চাপ দেয়। বিষয়টি জানাজানি হলে ফয়সাল ক্ষিপ্ত হয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। একপর্যায়ে পুলিশ ওা চারজনকে আটক করে। তাদের জিঞ্জাসাবাদের জন্য জেলা ডিবি কার্যালয়ে আনা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!