• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘ওয়েটিং ফর ইউ’ গানের ভিডিও নিয়ে তিশমা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৩, ২০১৬, ০৬:১২ পিএম
‘ওয়েটিং ফর ইউ’ গানের ভিডিও নিয়ে তিশমা

দীর্ঘদিন ধরেই নতুন কোনো গানে পাওয়া যাচ্ছে না জনপ্রিয় পপ তারকা তিশমাকে। এই সময়টায় পড়াশোনা ও স্টেজ শো নিয়েই ব্যস্ত থেকেছেন তিনি। পাশাপাশি নিজের স্টুডিওতে কাজ করে গেছেন নিয়মিত। তারই ধারাবাহিকতায় নতুন একটি গানের ভিডিও নিয়ে আসছেন তিনি।

এটি ইংরেজি গান। গানটির নাম ‘ওয়েটিং ফর ইউ’। এর কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তিশমা নিজেই। এটি মূলত তিশমার ২০১৩ সালে প্রকাশিত ‘হিম হিম বাতাসে’ গানটির ইংরেজি ভার্সন। এরই মধ্যে ভিন্ন আয়োজনে এ গানটির ভিডিও নির্মাণ শেষ হয়েছে। খুব শিগগির এটি প্রকাশ হবে বলে জানিয়েছেন এ পপ তারকা।

এ বিষয়ে তিশমা বলেন, অনেকদিন ধরেই ভক্ত-শ্রোতারা নতুন গান ও ভিডিওর কথা বলে আসছেন। কিন্তু তিনি তার অন্য সব কাজ নিয়ে এতটাই ব্যস্ত ছিলেন যে, নতুন কোনো গান শেষ করতে পারেননি। তাছাড়া বেশ কিছু শোও ছিল। এ কারণেই নতুন গানে মনোযোগ দিতে পারেননি। তবে এবার নতুন একটি গান করলেন।

গানটির নাম ‘ওয়েটিং ফর ইউ’। অচিরেই এটি ভিডিওসহ প্রকাশ করবেন। সব মিলিয়ে গানটি শ্রোতাদের ভালো লাগবে বলেই তার বিশ্বাস। এদিকে বর্তমানে নতুন অনেক গানের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন তিশমা। বিভিন্ন ধরনের গানই করছেন। এগুলো সামনে ডিজিটালি ও ফিজিক্যালি অ্যালবাম আকারে বের করবেন বলেও জানিয়েছেন তিনি। অন্যদিকে এরই মধ্যে নিজের জীবনী নিয়ে করা ডকুমেন্টারির কাজও শেষ করে এনেছেন তিনি। এটিও চলতি বছরের শেষে অথবা আগামী বছরের শুরুর দিকে প্রকাশ করবেন বলে জানিয়েছেন তিশমা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!