• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কক্সবাজারে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক মার্চ ৪, ২০১৮, ০৮:৩৭ পিএম
কক্সবাজারে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

ঢাকা : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চট্টগ্রাম দক্ষিণ জোনের উদ্যোগে ক্যাশ ওয়াকফ ক্যাম্পেইন উপলক্ষে গ্রাহক সমাবেশ শনিবার (৩ মার্চ) কক্সবাজারের একটি হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ মুনিরুল মওলা, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আমিরুল ইসলাম ও চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মো. সালেহ ইকবাল। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও  চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মো. নিজামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট  মো. শামসুদ্দোহা,  উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী, চকোরিয়া উপজেলার সুরতপুর মানিকপুর উইনিয়নের চেয়ারম্যান আযীমুল হক আযীম, ব্যবসায়ী লুৎফুর রহমান কাজল, জাহাঙ্গীর কাশেম ও মহেশখালী ডিগ্রি কলেজের অধ্যাপক জসিম উদ্দিন।

এ সময় স্থানীয় শিল্পপতি, ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব উল আলম বলেন, প্রতিষ্ঠার শুরু থেকেই দেশের উন্নয়ন অগ্রগতিকে ত্বরান্বিত করতে ইসলামী ব্যাংক কাজ করছে। জনগণের অকুন্ঠ সমর্থনে ইসলামী ব্যাংক এগিয়ে যাচ্ছে এবং দেশের চলমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি ইসলামী ব্যাংকের আধুনিক সেবা গ্রহণ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!