• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কত লোক ঘুষ খায়...কিন্তু..


ফেসবুক থেকে ডেস্ক মে ২৫, ২০১৭, ১১:৫৩ এএম
কত লোক ঘুষ খায়...কিন্তু..

ঢাকা: শত শত লোকের সামনে কান ধরে উঠ-বস করানো সম্মানিত শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে এবার জেলে ঢুকানো হয়েছে ঘুষের মামলায়। এ নিয়ে ফেসবুকে চলছে তুমুল প্রতিবাদ। 

বেসরকারি চ্যানেল ‘একাত্তর টিভি’র বার্তা বিভাগের পরিচালক সৈয়দ ইশতিয়াক রেজা তার ফেসবুক পেইজে প্রতিক্রিয়া জানিয়েছেন। 

স্ট্যাটাসে লিখেছেন, কতলোক ঘুষ খায়.. কিন্তু অভিযোগ মাত্রই শিক্ষক শ্যমল কান্তিকে জেলে ঢুকানো হয়... আমাদের প্রতিবাদ করাটাই ঠিক হয়নি.. আমরা চিৎকার না করলে হয়তো কান ধরে উঠাবসা পর্যন্ত তার শাস্তি হতো, এখন হয়তো তার জীবনটাই যাবে.. 
কারণ দিন শেষ ক্ষমতাবানরাতো পরাক্রমশালীদের পক্ষে ...
আর একটা কথা বলি... ক্রিকেটের জয়ে উৎসাহিত হয়েন না.. এদেশের মানুষ অত্যন্ত লজ্জাজনকভাবে পরাজিত...

তার এই স্ট্যাটাসের মন্তব্য করেছেন Liton Liton Aziz. বলেছেন, অভিযোগের সাথে সাথে কারাগারে! আমাদের কান ধরার উৎসবটা ভণ্ডামি ছিল। এখন কেন লজ্জা পাচ্ছি না।

একই স্ট্যাটাসে প্রতিক্রিয়া জানিয়েছেন Gazi Manjurul Alam Zuboraz. তিনি বিস্ময়কর চিহ্ন দিয়ে লিখেছেন, !! শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে 
শাহবাগে সমাবেশ।।
শুক্রবার বিকাল ৪:৩০
যোগদিন-সফল করুন। ইভেন্ট টি শেয়ার দিন যোগ দিন প্লিজ -- 

ধর্মীয় অবমাননার অভিযোগ তুলে গেল বছরের ১৩ মে শত শত লোকের সামনে কান ধরে উঠ-বস করানো হয় নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের সম্মানিত শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে। সে ঘটনার ভিডিও করাও হয়। তাতে দেখা যায় তাকে কান ধরে উঠ-বসের নির্দেশ দিচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। সারাদেশে তোলপাড় করা এই ঘটনার জন্য অভিযুক্ত করা হয় এমপি সেলিম ওসমানকে।

তবে ঘটনার দুই মাসের মাথায় ওই শিক্ষকের বিরুদ্ধে ঘুষের মামলা করেন একই স্কুলের ইংরেজির শিক্ষক মোর্শেদা বেগম। তার অভিযোগ, চাকরি এমপিওভুক্ত করে দেয়ার কথা বলে ২০১৪ সালে তার কছে থেকে এক লাখ ৩৫ হাজার টাকা ঘুষ নিয়েও শ্যামল কান্তি তা করিয়ে দেননি।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!