• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কথা কাটাকাটি, সহপাঠীর ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত


গোপালগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১২, ২০১৭, ০৯:১৯ পিএম
কথা কাটাকাটি, সহপাঠীর ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

গোপালগঞ্জ: জেলার কাশিয়ানী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহপাঠীর ছুরিকাঘাতে বরকত উল্লাহ প্রিন্স (১৩) নামে সপ্তম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্ববর) সকাল ১০টার দিকে উপজেলার রামদিয়া শ্রী কৃষ্ণ শশী-কমল বিদ্যাপীঠের সামনে এই ঘটনা ঘটে। প্রিন্স উপজেলার জোতকুরা গ্রামের হানিফ মোল্যা ওরফে দুলু মোল্যার ছেলে ও রামদিয়া শ্রী কৃষ্ণ শশী-কমল বিদ্যাপীঠের ৭ম শ্রেনীর শিক্ষার্থী।

রামদিয়া পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মো. হাদি আব্দুল্লাহ জানান, মঙ্গলবার সকালে স্কুলের বেঞ্চে বসা নিয়ে সহপাঠী শাহ আলমের সঙ্গে প্রিন্সের কথা কাটাকাটি হয়। পরে স্কুল থেকে প্রিন্সকে বাইরে ডেকে নিয়ে শাহ আলম ছুরি দিয়ে পেটে কোপ দিয়ে পালিয়ে যায়। এ সময় অন্য সহপাঠী ও শিক্ষকরা গুরুত্বর আহতাবস্থায় প্রিন্সকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, এ ঘটনার মূল আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তবে হত্যার কারণ সম্পর্কে এখনো জানতে পারেনি পুলিশ।

হানিফ মোল্যা ওরফে দুলু বলেন, মঙ্গলবার সকালে আমার ছেলে প্রিন্সকে স্কুলে দিয়ে আসি। এরপর জানতে পাড়ি তার সহপাঠী শাহ আলম ছুরি দিয়ে কোপ দিয়ে পালিয়ে যায়। পরে ওকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আমি আমার সন্তান হত্যার বিচার চাই।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক সঞ্জিব কুমার ধর জানান, নিহত স্কুল ছাত্রের পেটে ছুরিরর কোপ রয়েছে। মারাত্মক আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসা শুরু করা হলে সে মারা যায়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!