• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কথা দিলাম, শিগগিরই ফিরবো...


ফেসবুক থেকে ডেস্ক জুন ১৪, ২০১৭, ১০:৩৩ পিএম
কথা দিলাম, শিগগিরই ফিরবো...

ঢাকা: নতুন সিনেমা ‘রাজনীতি’ নিয়ে জনপ্রিয় চিত্রনায়িকা অপু ইসলামের ঘুম যেন আসছেই না। ভক্ত দর্শকদের দৃষ্টি কাড়তে সব ধরনের প্রচারণা কৌশল অবলম্বন করছেন পরিচালক বুলবুল বিশ্বাস। করবেন নাই বা কেন? বহুদিন পর এবার ঈদে অপুর এই সিনেমা মুক্তি পেতে যাচ্ছে।

বুধবার (১৪ জুন) ‘রাজনীতি’ সিনেমার নতুন একটি গানের মুক্তি উপলক্ষে ভক্ত দর্শকদের আকর্ষণ করতে ফেসবুক লাইভে আসেন চিত্রনায়িকা অপু। এসেই ঘোষণা দিলেন, তার সিনেমা সুপারহিট হলে ভক্তদের জন্য পার্টি দেবেন। তাদের সঙ্গে আড্ডা দেবেন ও খাওয়াদাওয়া করবেন।

এই ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই অপু বিশ্বাস তার ফেসবুক পেইজে এ সম্পর্কে স্ট্যাটাট দিয়েছেন। স্ট্যাটাসে লিখেছেন-

অপু

আজকে আমি নিজেকে সুখী মনে করছি। আমি আমার ভক্ত/ আমার দেশের মানুষদের কারণে আজকে নিজেকে আরো একবার ভাগ্যবান মনে করছি। আপনারা আমাকে যে পরিমাণ ভালোবাসা, আন্তরিকতা দেখাচ্ছেন সত্যি ভাষা হারিয়ে ফেলছি।

আজকে হঠাৎ করে আমার অফিসিয়াল পেইজ থেকে লাইভে আসি। কোনো প্রকার প্রস্তুতি ছাড়া। আপনাদের দারুণ ভালোবাসা পেয়ে আমি মুগ্ধ। কয়েক ঘণ্টায় চার লাখের উপরে দেখা হয়ে গেছে। অজস্র কমেন্ট, শেয়ার। আমি একজন মানুষ হিসেবে কমেন্টের উত্তর দেওয়া সম্ভব নয়। তাই আপনাদের কাছে ক্ষমাপ্রার্থনা করছি।

আমি আবারো কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের এই ভালোবাসা আমাকে সবধরনের প্রতিকূলতা কাটিয়ে আপনাদের মাঝে ফিরে আসার সাহস যোগাচ্ছে। খুব শীঘ্রই আপনাদের মাঝে ফিরে আসবো, কথা দিলাম....

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!