• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কথা রাখলেন পুলিশ সুপার


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুলাই ১১, ২০১৮, ০৭:৫১ পিএম
কথা রাখলেন পুলিশ সুপার

মুন্সীগঞ্জ: এতিম ও অনাথ শিশুর মাঝে স্কুলব্যাগ, ক্রিকেট খেলার সামগ্রী ও ভলিবল বিতরণ করে প্রতিশ্রুতি রক্ষার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম।

বুধবার (১১ জুলাই) বিকেলে শ্রীনগর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে শিশু পরিবারের ৩৭ জন এতিম-অনাথ শিশুর মাঝে স্কুলব্যাগ, ক্রিকেট খেলার সামগ্রী ও ভলিবল বিতরণ করেছেন তিনি।

এরআগে গেল গত ৩ জুলাই ভাগ্যকুল শিশু পরিবারের প্রাঙ্গনে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। এ সময় তিনি শিশু পরিবারের এতিম-অনাথ শিশুদের শিক্ষা উপকরণ ও খেলার সামগ্রী দেয়ার প্রতিশ্রুতি দেন।

বুধবার বিকেলে এতিম-অনাথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খেলার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে প্রতিশ্রুতি রক্ষার অনন্য দৃষ্টান্ত স্থাপন গড়লেন তিনি।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, আমি প্রথমবারের মতো এনটিভির বর্ষপুর্তি অনুষ্ঠানে ভাগ্যকুল সরকারি শিশু পরিবার যাই। ছোট ছোট এতিম শিশুরা সরকারি শিশু পরিবারের সদস্য। সেদিন  আমি বলে এসেছিলাম শিশুদের শিক্ষা উপকরন ও খেলাধুলার সামগ্রী দিব। আজ ওদের হাতে তা তুলে দিতে পেরে আমার খুব ভাল লাগছে।

শিশু পরিবারের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছাবিত স্কুলব্যাগ পেয়ে আনন্দ প্রকাশ করে। সে বলে- পুলিশ আঙ্কেল আমাদের স্কুল ব্যাগ, ক্রিকেট ব্যাট-বল আর ভলিবল দিয়েছে। নতুন ব্যাগ নিয়ে স্কুলে যাওয়ার মজাই আলাদা। আবার এখন আমরা সবাই মিলে ক্রিকেট ও ভলিবল খেলতে পারব-এটাও আনন্দের।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর সার্কেলের  অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদেল ইসলাম , শ্রীনগর থানার ওসি আলমগীর হোসেন প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!