• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কনস্টেবলের স্ত্রীর সঙ্গে পুলিশ কর্মকর্তার পরকীয়া, অতঃপর...


রাজশাহী প্রতিনিধি ডিসেম্বর ১২, ২০১৭, ১১:১৪ পিএম
কনস্টেবলের স্ত্রীর সঙ্গে পুলিশ কর্মকর্তার পরকীয়া, অতঃপর...

প্রতীকী ছবি

রাজশাহী: জেলার গোদাগাড়ী উপজেলায় এক পুলিশ কনস্টেবলের স্ত্রীর সঙ্গে পুলিশ ইন্সপেক্টরের পরকীয়ার অভিযোগ পাওয়া গেছে। পরে ওই ঘটনায় অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে। অভিযুক্ত ইন্সপেক্টর হলো- বেলাল হোসেন। তিনি উপজেলার কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ।

পুলিশ সূত্র জানায়, দাপ্তরিক কাজের জন্য কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এক কনস্টেবলকে সোমবার (১১ ডিসেম্বর) রাতে ঢাকায় পাঠান ইন্সপেক্টর বেলাল। কিন্তু রাজশাহী রেলস্টেশনে গিয়ে ট্রেন না পাওয়ায় তদন্ত কেন্দ্রে ফিরে আসেন ওই পুলিশ সদস্য। পরে কোয়ার্টারে ফিরে দেখেন তার স্ত্রী ঘরে নেই। বিষয়টি সন্দেহজনক হলে তৃতীয় তলায় যান। সেখানে গিয়ে বাইরে থেকে তার স্ত্রী এবং কর্মকর্তা বেলালের হাসির শব্দ শুনতে পান।

পরে তিনি কোয়ার্টারের বাইরে তালা দিয়ে অতিরিক্ত পুলিশ সুপারকে মোবাইল ফোনে অবহিত করেন। এরপর অতিরিক্ত পুলিশ সুপার, সার্কেল এএসপি এবং গোদাগাড়ী মডেল থানার ওসি ঘটনাস্থলে গিয়ে বেলাল এবং ওই কনস্টেবলের স্ত্রীকে দেখতে পান তারা। বেলাল ওই কোয়ার্টারে একাই থাকেন। তার পরিবারের সদস্যরা রাজশাহী নগরীতে ভাড়া বাসায় থাকেন।

সূত্র আরো জানায়, কাঁকনহাট তদন্ত কেন্দ্রের আবাসিক কোয়ার্টারের দ্বিতীয় তলায় বেলাল এবং তৃতীয় তলায় ওই কনস্টেবল তার বউ নিয়ে থাকেন। বেলাল ওই কনস্টেবলকে মাঝে মাঝে দাপ্তরিক কাজের জন্য রাজশাহী ও ঢাকা পাঠান। এ সুযোগে তার স্ত্রীর সঙ্গে মেলামেশা করেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গোদাগাড়ী মডেল থানার ওসি হিপজুর আলম মুন্সী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইন্সপেক্টর বেলালকে রাজশাহী পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ওই পুলিশ কনস্টেবল মামলা করতে চাইলে তা নেয়া হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!