• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কবরীর বাসায় চুরি


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২২, ২০১৮, ১২:৪১ পিএম
কবরীর বাসায় চুরি

চিত্রনায়িকা সারাহ বেগম কবরী

ঢাকা: চিত্রনায়িকা সারাহ বেগম কবরীর গুলশানের বাসায় চুরির ঘটনা ঘটেছে। জানা গেছে, ১২ লাখ টাকার স্বর্ণালঙ্কারসহ নগদ ৫ লাখ টাকা চুরি হয়েছে। এ ঘটনায় কবরী গুলশান থানায় একটি মামলা করেছেন।

এজাহার থেকে জানা যায়, ‘কবরীর পূর্বপরিচিত রতন পাল ১৫ বছর পর গত এপ্রিল মাসে তার বাসায় আসেন। এরপর নিজের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন তিনি। তারপর কবরী তাকে তার বাসায় আশ্রয় দেন। রতন কবরীর গুলশানের বাসায় থাকতে শুরু করেন। 

ওই সময়টাতে কবরী দেশের বাইরে যান। আর বাসা দেখাশোনার দায়িত্ব দিয়ে যান তাকে। এরপর ফিরে আসার পর তার কথাবার্তা সন্দেহজনক মনে হলে ২০ আগস্ট কবরী তার বাসার জিনিসপত্র সব ঠিকঠাক আছে কি না, দেখেন। বিষয়টি বুঝতে পেরে রতন পাল কাউকে কিছু না বলে কৌশলে বাসা থেকে পালিয়ে যান।’

‘বাসার সবকিছু খোঁজার পর একটা সময় কবরী দেখলেন, তার আলমারি থেকে ৭টি সোনার চুড়ি, ২টি সীতাহার, ৪টি স্বর্ণের আংটি, যার মূল্য আনুমানিক ১২ লাখ টাকা এবং ৫ লাখ টাকাসহ মোট ১৭ লাখ টাকা ও বেশ কিছু মালামাল চুরি হয়ে গেছে।’

ঘটনার পর কবরীর সঙ্গে একাধিকবার রতন পালের মুঠোফোনে কথা হয়েছে। তিনি তাকে তার বাসায় আসার কথাও বলেন। কিন্তু রতন আসেননি। বর্তমানে রতনের মোবাইল নম্বর বন্ধ রয়েছে।

বিষয়টি নিয়ে কবরীর ভাষ্য, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তার গাড়িচালক, গৃহপরিচারিকা ও গৃহপরিচারককে গ্রেপ্তার করেছে গুলশান থানা পুলিশ। তবে ঘটনাটি এক মাস আগের। বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হয়। বিভিন্ন কারণে বিষয়টি এতদিন সংবাদমাধ্যমকে জানাননি বলে দাবি কবরীর। চুরির ঘটনাটি প্রথম ২০ আগস্ট বুঝতে পারেন কবরী। এরপর আইনি ব্যবস্থা গ্রহণ করেন তিনি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!