• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কমলা জার্সিতে বল হাতে কেকেআরকে সাকিবের জবাব


ক্রীড়া ডেস্ক এপ্রিল ৯, ২০১৮, ০৯:৫২ পিএম
কমলা জার্সিতে বল হাতে কেকেআরকে সাকিবের জবাব

ঢাকা: পেশাদার ক্রিকেটাররা কাউকে দেখানোর জন্য খেলেন না। যখন যে দলের তখন সেই দলের হয়ে তারা পারফর্ম করেন। সাকিব আল হাসানও তাই। সাত বছর আইপিএল খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর)। দলটি যে দু’বার চ্যাম্পিয়ন হয়েছে সেখানে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল সাকিবের।

কিন্তু বেঙ্গালুরুর নিলাম যখন শুরু হলো তখন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডারকে কেকেআরকে ধরে রাখার চেষ্টাই করল না। শুধু সাকিব নন, একই পরিনতি দেখা গেছে অধিনায়ক গৌতম গম্ভীর, ইউসুফ পাঠান, মণীশ পাণ্ডের বেলায়ও।

বিশ্বজুড়ে টি-টোয়েন্টি খেলে বেড়ান সাকিব। অলরাউন্ডার হিসেবে সব দলই তাঁকে পেতে চায়। সানরাইজার্স হায়দরাবাদ শেষ অবধি সাকিবকে কিনে নেয় দুই কোটি রুপির বিনিময়ে।

রাজস্থান রয়্যালসের বিপক্ষে কমলা জার্সিতে অভিষেক হয়েছে সাকিবের। মুখে না বললেও তাঁর একটা জবাব দেওয়ার আছে সাবেক দল কেকেআরকে। সেটি যে সাকিব ব্যাট-বল হাতে দিতে চাইবেন তা বলা বাহুল্য। আপাতত সাকিব হায়দরাবাদের হয়ে ৪ ওভার হাত ঘুরিয়ে কেকেআরকে একটা বার্তা দিয়েছেন।

প্রথম তিন ওভারে উইকেট না পেলেও শেষ ওভারে ২ উইকেট নিয়েছেন সাকিব। প্রথমে রাহুল ত্রিপাঠিকে মণীশ পাণ্ডের ক্যাচ বানিয়েছেন। পঞ্চম বলে অফ স্ট্যাম্পের বাইরে বল ফেলে সনজু স্যামসনকে (৪৯) ফিফটি বঞ্চিত করেছেন সাকিব। অনেকটা দৌড়ে এসে স্যামসনের ক্যাচ তালুবন্দি করেন আফগান তারকা রশিদ খান। ৪ ওভার হাত ঘুরিয়ে সাকিব মাত্র ২৩ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট।

এ প্রতিবেদন লেখার সময়, ১৪ ওভারে ৫  উইকেটে ৯৪ রান তুলেছে রাজস্থান।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!