• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কমেডিয়ান আফজালকে ২০ লাখ টাকা প্রধানমন্ত্রীর অনুদান


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০১৮, ০৪:৫৭ পিএম
কমেডিয়ান আফজালকে ২০ লাখ টাকা প্রধানমন্ত্রীর অনুদান

আফজাল শরীফকে চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান হাতে তুলে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা: জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা আফজাল শরীফকে চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এই অভিনেতার কাছে চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রী।

কমেডি ঘরানার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন আফজাল শরীফ। সারাজীবন অভিনয়ের মাধ্যমে দর্শকদের আনন্দ দিয়েছেন। সেই আফজাল শরীফের চিকিৎসার জন্যে অর্থের প্রয়োজন জানার পর পরই প্রধানমন্ত্রী সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

দীর্ঘদিন ধরেই মেরুদণ্ড, কোমর ও হাড়ের ব্যথায় ভুগছিলেন আফজাল শরীফ। নিয়মিত থেরাপি নিচ্ছিলেন। কিন্তু কিছুদিন পরপর শারীরিক অবনতি ঘটতে থাকে তার।

‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিল্পীদের পাশে সব সময়ই দাঁড়িয়েছেন। আমি আশা করছি আমার পাশেও থাকবেন। আমি আবার আগের মতো অভিনয় করতে চাই। ভালো থাকতে চাই।’ প্রধানমন্ত্রীর কাছে এমন আকুতি জানিয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা। 

গেল ১৩ সেপ্টেম্বর শিল্পী ঐক্য জোটের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এবং নাট্যনির্মাতা জিএম সৈকতের সহযোগিতায় চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে আবেদন করেন আফজাল শরীফ। অবশেষে ১৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর অনুদান পেলেন তিনি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!