• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘কর্মসূ‌চি দিয়ে সফল হ‌চ্ছে না বিএনপি’


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১০, ২০১৮, ০৫:৩৩ পিএম
‘কর্মসূ‌চি দিয়ে সফল হ‌চ্ছে না বিএনপি’

ঢাকা: বিএন‌পির বি‌ক্ষোভ ও প্রতিবাদ কর্মসূ‌চি প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ব‌লেছেন, তারা বহু‌দিন ধরে এই ধর‌নের কর্মসূ‌চি কর‌ছে, কিন্তু তা সফল হ‌চ্ছে না। বাংলা‌দে‌শের জনগণ বিএন‌পির কোনো কর্মসূ‌চির সায় দেয় না।‌ বিএন‌পি এখন জন‌বি‌চ্ছিন্ন এক‌টি দল ব‌লেও মন্তব্য ক‌রেন তি‌নি।

শ‌নিবার (১০ ফেব্রুয়ারি) বি‌কে‌লে ধানম‌ন্ডির ৩২ নম্বরে ছাত্রলীগ ঢাকা মহানগ‌র উত্ত‌র কর্তৃক আ‌য়ো‌জিত এক বি‌ক্ষোভ সমা‌বে‌শে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী ব‌লেন, বঙ্গবন্ধুর ছ‌বি যারা বি‌ক্রিত ক‌রে‌ছে তারা ভা‌লো মানুষ নয়। এটা আমা‌দের জা‌তির জন্য অত্যান্ত নেক্কার জনক ঘটনা। যারা এই ধর‌নের ঘটনা ঘ‌টি‌য়ে‌ছে তাদের বিচা‌রের সম্মুক্ষীণ হ‌তে হ‌বে।

সন্ত্রাসের গডফাদ‌ার তা‌রেক রহমা‌নের হুকু‌মে যুক্তরাজ্য বিএন‌পি/জামায়াত কতৃক বঙ্গবন্ধুর ছ‌বি অবমাননা ও বাংলা‌দেশী দূতাবাস ভাংচু‌রের প্রতিবা‌দে সাজা প্রাপ্ত পলাতক আসা‌মী দেশ‌দ্রোহী তা‌রেক রহমান‌কে দে‌শে ফি‌রি‌য়ে এনে দৃষ্টান্তমূলক শা‌স্তির দাবি জানায় ছাত্রলীগ।

বি‌ক্ষোভ সমা‌বে‌শে বক্তব্য রা‌খেন ঢাকা মহানগর উত্ত‌রের ছাত্রলী‌গের সভাপ‌তি সৈয়দ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ম‌হিউ‌দ্দিন আহ‌ম্মেদ প্রমুখ।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!