• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কলকাতা মাতিয়ে এলেন বাংলাদেশের সিঁথি


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২০, ২০১৭, ০১:১০ পিএম
কলকাতা মাতিয়ে এলেন বাংলাদেশের সিঁথি

ঢাকা: ‘কাপ সিংগার’ হিসেবে এরইমধ্যে দেশে এক ধরনের ভাবমূর্তি তৈরি করে ফেলেছেন বাংলাদেশের সংগীতশিল্পী অবন্তি সিঁথি। আর এবার কাপ সংগীত দিয়ে মাতিয়ে এলেন কলকাতা। সম্প্রতি ভারতীয় বাংলা চ্যানেল জি বাংলার তুমুল জনপ্রিয় সংগীত বিষয়ক শো ‘সা রে গা মা পা’তে উপস্থিত সবাইকে মুগ্ধ করে দেন দেশের এই শিল্পী!

কলকাতা বাংলায় সংগীত বিষয়ক জনপ্রিয় অনুষ্ঠান ‘সা রে গা মা পা’। এই অনুষ্ঠানটি শুধু ভারতেই নয়, বাংলা ভাষাভাষি সব দেশের মানুষের জনপ্রিয় শো। আর এই শোতেই অতিথি মিউজিশিয়ান হিসেবে অংশ নিয়ে মাৎ করলেন বাংলাদেশের সংগীতশিল্পী অবন্তি সিঁথি। ১৯ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তিনি জনপ্রিয় এই অনুষ্ঠানে অতিথি হয়ে যাওয়ার খবরটি প্রকাশ করেন।

কলকাতা থেকে ফিরে সিঁথি নিজের ফেসবুকে অনুভূতি প্রকাশ করে লিখেন, ওপারে গিয়েছিলাম। ওপার মানে ওপার বাংলা, কলকাতায়। জী বাংলা চ্যানেলের সা রে গা মা পা প্রোগ্রামের স্পেসাল এপিসোডের অতিথি হিসেবে, অতিথি মিউজিশিয়ান (cup percussion and whistling)হিসেবে। যাদেরকে ছোট থেকে টিভিতে দেখে এসেছি তাদের সাথে একমঞ্চে দাঁড়ানোর অনুভূতি ভাষায় প্রকাশের মত নয়, সুন্দর একটা স্বপ্নের মত। বসে বসে নিজের হৃদস্পন্দন শুনতে পাচ্ছিলাম শুধু। কিছুটা নার্ভাস ছিলাম, সেই সাথে ভালো লাগার এক দুর্দান্ত ঘোর। জীবনে অনেক পারফর্ম করেছি, কিন্তু এখানে গিয়ে অনুভব করেছি সত্যিকার অর্থে লাকি ফিল করার অর্থ কী।

‘অতিথি হিসেবে সিঁথির ‘সা রে গা মা পা’-এর অ্যাপিসোডটি আগামী ৩০ জানুয়ারি জি বাংলায় প্রচার হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!