• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘কলকাতাজুড়ে সবার মুখে শাকিব শাকিব রব’


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২০, ২০১৭, ০৪:১৮ পিএম
‘কলকাতাজুড়ে সবার মুখে শাকিব শাকিব রব’

ঢাকা: বাংলাদেশের চেয়ে পশ্চিম বাংলায় তুমুল জনপ্রিয় হয়ে উঠছেন শাকিব খান। এমন কথা কারো কাছে অযৌক্তিক মনে হলেও বর্তমান পরিস্থিতিতে এটাই সত্যি। কারণ, গেল বছর থেকেই শাকিব খানের বিশাল একটা দর্শক শ্রেণি গড়ে উঠে পশ্চিম বাংলায়। 

সম্প্রতি পশ্চিম বাংলায় একটি স্টেজ শো থেকে দেশে ফিরেছেন শাকিব খান। আর দেশে ফিরে সেখানকার দর্শক ও সাধারণ মানুষ তাকে কিভাবে গ্রহণ করছে তার বর্ণনা দিলেন তিনি। 

বৃহস্পতিবার সকালে পশ্চিম বাংলার কনসার্ট শেষে দেশে ফিরেছেন শাকিব খান। ফিরেই সরাসরি অংশ নিয়েছেন ‘অহংকার’ নামের একটি ছবির শ্যুটিংয়ে। আর শ্যুটিংস্পটেই এক ফাঁকে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে পশ্চিম বাংলায় তিনি কতোটা জনপ্রিয় হয়ে উঠেছেন তার বর্ণনা দেন। 

পশ্চিম বাংলায় এখন যে কোনো শোগুলোতেই নাকি তাকে দেখলে মানুষ হুমড়ি খেয়ে পড়ে। শুধু তাই না, সদ্য একটি স্টেশ শোতে গিয়েও এমন অসাধারণ অভিজ্ঞতা হয়েছে জানিয়ে শাকিব খান বলেন, এখন যে শোগুলোতে কাজ করছি সেখানেও স্টেজে ওঠার পর চারদিকে শাকিব শাকিব বলে উল্লাস! আগে মনে করতাম বর্ডার এরিয়াতে আমাদের দর্শক আছে, কিন্তু এখন দেখছি ভারতের বাংলা ভাষাভাষী সব এলাকাতেই আমার দর্শক আছে। 

শাকিব খান মনে করেন, ভারতীয়রা যেভাবে আমাদের দেশে তুমুল জনপ্রিয়তা পেয়েছে সেভাবে আমাদের দেশের তারকাদেরও জনপ্রিয়তা পাওয়া সম্ভব। আর এমনটি হলে দেশের সিনেমা বেশ উপকৃত হবে বলেও জানান শাকিব খান। 

যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ দিয়ে তিনি পৌঁছে গেছেন ভারতীয় বাংলা ভাষাভাষি মানুষের কাছাকাছি। আর তাইতো শাকিব খানও জোড় দিয়েছেন যৌথ প্রযোজনার ছবির দিকেই। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!