• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কলকাতার ছবিতে জাহিদ হাসান


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২০, ২০১৭, ০১:০৫ পিএম
কলকাতার ছবিতে জাহিদ হাসান

ঢাকা : জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। ছোটপর্দায় জনপ্রিয়তার শীর্ষে থাকা এ অভিনেতা কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন।  খবরটি নিশ্চিত করেছেন  জাহিদ হাসান।  ছবির নাম সিতারা। পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় সাহিত্যিক আবুল বাশারের ভোরের প্রসূতি উপন্যাস অবলম্বনে এ ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে। ছবিটি পরিচালনা করবেন আশীষ রায়।

সিনেমার সম্পর্কে তিনি বলেন,  সিতারা বাংলা ও তেলেগু ভাষায় নির্মিত হবে।  তিনি বলেন, মাস দুয়েক আগে কলকাতা থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হচ্ছিল। শুরুর দিকে তারা আমাকে ফোন করে, এরপর এসএমএস পাঠায়।  তিনি আরও বলেন, একসময় আমরা কথা বলি। এরপর উপন্যাসটা পড়ে আমার খুব ভালো লেগে যায়। পরে আমাকে স্ক্রিপ্ট পাঠানো হয়। সবকিছু চূড়ান্ত করেছি; চুক্তিও হয়ে গেছে। ছবিটিতে আমি দিলু চরিত্রে অভিনয় করব।

এ অভিনেতা বলেন, দিনাজপুরের সীমান্তবর্তী এলাকার ভারত অংশে সিতারা ছবির শুটিং হবে। নভেম্বরের শেষে শুটিং শুরুর কথা ছিল। কিন্তু কিছুদিন আগের বন্যার কারণে সেখানে এখন শুটিং করার পরিবেশ নেই। নতুন পরিকল্পনা অনুযায়ী আগামী জানুয়ারিতে শুটিং শুরু হবে, সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।

সিতারা ছবিতে আর কারা অভিনয় করবেন সে বিষয়ে এখনই কিছু জানাননি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এ অভিনেতা। বিষয়টি চমক হিসেবে রাখতে চাচ্ছেন। সবমিলিয়ে তিনি আশা করছেন ছবিটি তার ক্যারিয়ারে দারুণ মাইলফলক হয়ে থাকবে।

সর্বশেষ তিনি অভিনেতা-নির্মাতা তৌকির আহমেদ পরিচালিত হালদা ছবিতে অভিনয় করেছেন। ছবিটি আগামী ১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!