• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

কলকাতার শাওলীর সঙ্গে বাপ্পার ‘আহারে’


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৪, ২০১৭, ০২:৩৯ পিএম
কলকাতার শাওলীর সঙ্গে বাপ্পার ‘আহারে’

ঢাকা: সঙ্গীত জগতে দীর্ঘদিন ধরেই জনপ্রিয়তার জায়গা ধরে রেখেছেন কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার। সম্প্রতি নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের  জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।  আর গানটিতে তার সাথে সহ শিল্পী হিসেবে আছেন কলকাতার জনপ্রিয় কন্ঠশিল্পী শাওলী মূখার্জী। গানের শিরোনাম ‘আহারে’।

`কাগজের নৌকো জলেতে ভাসিয়ে/ ঢেউয়ের কাব্য শিখাও/ গোধুলী বিকালে ক্লান্ত আলোতে কপোলে দৃশ্য সাজাও’ এমন কথার গানটি লিখেছেন শাহান কবন্ধ। সুর ও সঙ্গীতায়জন করেছেন ওপার বাংলার জনপ্রিয় সঙ্গীত পরিচালক অম্লান চক্রবর্তী।

গানটির ভিডিওতে তিন জোড়া তরুণ-তরুণীর উচ্ছলতা, উচ্ছাসতা প্রকাশ পেয়েছে। এরা হলেন-শামীম হাসান সরকার, তামিম মৃধা, সৌভিক, স্বপ্নীল তাজরিয়ান, সুপ্রিয়া প্রতিভা ও পারশা ইভানা। গানটির ভিডিও নির্মান করেছে মোশনরক এন্টারটেইনমেন্ট । আর পরিচালনায় ছিলেন মাবরুর রশিদ বান্নাহ।

গানটি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন- ‘আহারে’ গানটি আমার এবং শাওলীর পছন্দের একটি গান। গানটির ভিডিওতেও আমাদের দেখা যাবে।  খুব দারুণ একটা গান। আশা করছি, সুন্দর কথা আর সুরের গানটির অডিও এবং ভিডিও সবার ভালো লাগবে।

২৬ সেপ্টেম্বর ২০১৭, ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘আহারে’ গানটি।

এদিকে সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে ‘গহীন বালুচর’ সিনেমার ‘ভালোবাসায় বুক ভাসায়ে’ গানটি। বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নীর গাওয়া গানটি এরই মধ্যে প্রশংসায় ভাসিয়েছে দর্শক-শ্রোতাদের।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!