• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কলকাতায় ‘এসভিএফ’ তালিকায় মেগাস্টার শাকিব খান


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১৪, ২০১৮, ১২:৫৬ পিএম
কলকাতায় ‘এসভিএফ’ তালিকায় মেগাস্টার শাকিব খান

শাকিব খান

ঢাকা:  কলকাতার সবচেয়ে প্রভাবশালী চলচ্চিত্র প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ‘এসভিএফ’।  যারা নতুন বছরে ২৫টি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে। যার নির্মাণ খরচ ধার্য করা হয়েছে ১০০ কোটি টাকা। কলকাতায় ‘এসভিএফ’ এই তালিকায় রয়েছে মেগাস্টার শাকিব খানের নাম। 

১৯ জানুয়ারি সন্ধ্যায় কলকাতায় আয়োজিত এক অনুষ্ঠানে এসব তথ্য তুলে ধরা হয় শীর্ষস্থানীয় এই প্রযোজনা সংস্থাটির তরফ থেকে। আর সেখানেই ঢাকাই তারকা শাকিব খানের নামহীন একটি চলচ্চিত্রের ফার্স্টলুক প্রকাশ করা হয়। ছবিটি এসভিএফ-এর তালিকাভুক্ত ২৫টি ছবির একটি।

এসভিএফ-এর অফিশিয়াল ফেসবুক পেইজে শাকিব খান অভিনীত নামহীন ছবির ফার্স্টলুক

অনুষ্ঠানে জানানো হয়, যৌথ প্রযোজনা নয় বরং প্রথমবারের মতো এ বছর নিজেদের লোকাল প্রোডাকশন নিয়ে বাংলাদেশের সিনেমা অঙ্গনে প্রবেশ করতে যাচ্ছে তারা। পরে শনিবার বিকালে এসভিএফ তাদের ফেসবুকে পেইজেও এমনটা নিশ্চিত করে।

এসভিএফ-এর অফিশিয়াল ফেসবুক পেইজে শাকিব খান অভিনীত নামহীন ছবির ফার্স্টলুক দিয়ে জানানো হয়, ‘এবার বাংলাদেশের বন্ধুদের জন্য হয়ে যাক। বাংলাদেশের মেগাস্টার শাকিব খান অভিনীত একেবারে নিজেদের ছবি নিয়ে প্রথমবারের মতো আমরা বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করছি। ছবিতে শাকিবের সঙ্গে আছেন নুসরাত ও সায়ন্তিকা।

১৯ জানুয়ারি সন্ধ্যায় কলকাতায় আয়োজিত অনুষ্ঠানে ভেঙ্কটেশ ফিল্মস-এর অতিথিরা

ভেঙ্কটেশের প্রযোজনায় শাকিব খান অভিনীত ছবিটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। এছাড়াও ভেঙ্কটেশ ফিল্মস-এর ২৫ টি বিভিন্ন ধরনের ছবির পরিচালক হিসেবে আছেন অপর্ণা সেন,সন্দীপ রায়, অঞ্জন দত্ত, অরিন্দম শীল,সৃজিত মুখার্জি, কমলেশ্বর মুখার্জি, রাজ চক্রবর্তী, রাজীব কুমার, বিরসা দাশ গুপ্ত, মৈনাক ভৌমিক, পথিকৃৎ বসু, ধ্রুব ব্যানার্জির মতো আরও বেশ কয়েকজন নির্মাতা।

শাকিব খান বর্তমানে ব্যাংককে ব্যস্ত রয়েছেন ‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া, সিনেমার গানের শুটিং নিয়ে। সিনেমাটি পরিচালানা করেছেন উত্তম আকাশ। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। 


সোনালীনিউজ/বিএইচ

 

Wordbridge School
Link copied!