• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কলকাতায় গোপনেই চলছে শাকিবের শ্যুটিং!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৪, ২০১৭, ০১:৪৬ পিএম
কলকাতায় গোপনেই চলছে শাকিবের শ্যুটিং!

ঢাকা: সুপারস্টার শাকিব খান। দেশের গণ্ডি পেরিয়ে এখন কলকাতার সিনেমাতেও শক্ত অবস্থান তৈরি করে নিচ্ছেন। বর্তমানে কলকাতার প্রখ্যাত প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর হয়ে সেখানে শ্যুটিংয়ে ব্যস্ত আছেন। এখনো নাম ঠিক না হওয়া সেই সিনেমাটির শ্যুটিং হচ্ছে খুব চুপিসারে। মানে শাকিবের ছবিটির শ্যুটিংয়ের সবকিছুই নাকি হচ্ছে সব ধরনের গোপনীয়তা রক্ষা করে!

বর্তমানে রাজিব বিশ্বাস পরিচালিত একটি সিনেমার শ্যুটিংয়ে কলকাতায় অবস্থান করছেন শাকিব খান। ভেঙ্কটেশ ফিল্মস-এর হয়ে চারটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তারই প্রথম সিনেমার শ্যুটিংয়ে কলকাতায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।

তবে সেই প্রথম সিনেমার শ্যুটিং হচ্ছে পুরোপুরি গোপনীয়তা রক্ষা করে। এর পেছনে প্রধান কারণ, ছবিটির কোনো স্থিরচিত্র বা ছবিতে অভিনেত্রীদের লুক যাতে করে প্রকাশ না হয়ে যায়। তবু ছবিটির বেশকিছু স্থিরচিত্র ইতোমধ্যে প্রকাশ পেয়েছে সোশ্যাল সাইটে। যেখানে একেবারে অচেনা রূপে শাকিব খান। কেননা, ইদানিংকালে কোনো সিনেমায় শাকিবকে গোফসহ দেখা যায়নি। কিন্তু নাম ঠিক না হওয়া সেই ছবিতে গোফসহ দেখা যাবে তাকে।

শাকিবের বিপরীতে দুই নায়িকা সায়ন্তিকা ও নুসরাতকে দেখা যাবে বলে এখন পর্যন্ত জানা গেছে। তবে তাদের কোনো শুটিংয়ে অংশগ্রহণের স্থিরচিত্র পাওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!