• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কলকাতায় শাকিবের অপেক্ষায় নুসরাত-সায়ন্তিকা


বিনোদন প্রতিবেদক মে ৭, ২০১৮, ০৩:২৯ পিএম
কলকাতায় শাকিবের অপেক্ষায় নুসরাত-সায়ন্তিকা

নুসরাত- শাকিব খান-সায়ন্তিকা

ঢাকা: কলকাতায় সুপারস্টার শাকিব খানের অপেক্ষায় রয়েছেন আলোচিত দুই অভিনেত্রী নুসরাত ও সায়ন্তিকা। যৌথ প্রযোজনার ছবি ‘মাস্ক’- এ শাকিবের সঙ্গে তাদের অভিনয় করার কথা রয়েছে। শাকিব বাংলাদেশ থেকে এলেই তাদের শুটিং শুরু হবে আর এ জন্যই শাকিবের অপেক্ষায় রয়েছেন তারা। 

ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী নুসরাত ও সায়ন্তিকা। ছবিটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। প্রযোজনা করছে বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

অভিনেত্রী নুসরাত

সর্বশেষ থাইল্যান্ডে ছবিটির একটি গানের শুটিং শেষ হয়েছে। গানে শাকিব খানের সঙ্গে অংশ নেয় কলকাতার অভিনেত্রী নুসরাত। মাঝে অনেক দিন ছবিটির শুটিং বন্ধ ছিল। শাকিব খান ব্যস্ত হয়ে পড়েছিলেন তার অন্য ছবি নিয়ে। নতুন খবর হল আবারও শুরু হতে যাচ্ছে ছবিটির শুটিং। এই ছবির শুটিং করতে আবারও কলকাতায় ছুটছেন শাকিব খান। ছবিটির শুটিং শেষ করে দেশে ফিরেই নিজের প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।

সায়ন্তিকা

এই বিষয়ে শাকিব খান বলেন, ‘মাস্ক’ ছবির শুটিং শুরু করবো। এই ছবির শুটিংয়ের জন্য সোমবার (৭ মে) কলকাতায় যাচ্ছি। টানা ১০ দিন অথবা তারও বেশি দিন শুটিং করতে হবে। ‘ক্যাপ্টেন খান’ আর ‘সুপার হিরো’ ছবির কিছু কাজ ছিল। ১ মে ঢাকায় সেগুলোর কাজ করেছি। আগামী অক্টোবরে তো আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের দ্বিতীয় ছবি ‘প্রিয়তমা’র কাজ শুরুর ইচ্ছা আছে। ছবিটি পরের বছরের শুরুতে মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে। এর মধ্যে আরেকটা ছবির পরিকল্পনাও চলছে।’

সর্বশেষ কলকাতা ও বাংলাদেশে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘চালবাজ’ ছবিটি। সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পায় ছবি। আসছে ঈদেও শাকিব খান অভিনীত কয়েকটি ছবি আছে মুক্তি অপেক্ষায়।

শাকিব খান

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!