• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কলকাতায় সম্মানিত হলেন তারা...


বিনোদন প্রতিবেদক জুন ৫, ২০১৭, ০৩:৪৮ পিএম
কলকাতায় সম্মানিত হলেন তারা...

ঢাকা: প্রতিবছরের এবারও কলকাতায় অনুষ্ঠিত হলো টেলিসিনে অ্যাওয়ার্ড ২০১৭। কলকাতায় অনুষ্ঠিত এবারের আসরটি বাংলাদেশের জন্য ছিলো বিশেষভাবে উল্লেখযোগ্য। কারণ, এবারই বাংলাদেশ থেকে সবচেয়ে বেশী তারকারা সম্মানিত হন এই আয়োজনে। কেনোনা, এবারে টেলিসিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আজীবন সম্মাননা দেয়া হলো বাংলার অন্যতম জনপ্রিয় ও কিংবতন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাককে। এছাড়াও এই অনুষ্ঠানে পুরস্কৃত হন বেশ কয়েকজন আর্টিস্ট! 

৪ জুন রোববার কলকাতায় অনুষ্ঠিত হলো টেলিসিনে অ্যাওয়ার্ড। দুই হাজার সাল থেকে নিয়মিত অনুষ্ঠিত এই জনপ্রিয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এবার বাংলাদেশ থেকে অংশ গ্রহণ করেন বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী শিল্পী ও নির্মাতা। সিনেমা ও গানের জগতে বিশেষ অবদানের জন্য তাদেরকে এই স্বীকৃতি দেয়া হয়।

দুই বাংলার চলচ্চিত্রে বিশেষ অবদান রাখার জন্য ঢাকাই ছবির নায়করাজ রাজ্জাকের হাতে আজীবন সম্মাননা তুলে দেয়া ছাড়াও গেল বছরে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে অসাধারণ অভিনয়ের জন্য ‘বর্ষসেরা’ অভিনেতার পুরস্কার অর্জন করে নেন শাকিব খান। যাকে তিনি বাংলাদেশের চলচ্চিত্রের জন্য একটি মাইলফলক মনে করছেন। শুধু তাই না, পুরস্কারটি পাওয়ার পর এটি বাংলাদেশের সাধারণ সিনেদর্শকদের উদ্দেশ্যে উৎসর্গও করেছেন। 

চিত্রনায়ক রাজ্জাক ও শাকিব খানের এই পুরস্কারটি ছাড়াও সবচেয়ে বেশী আলো ফেলেছে গেল বছরে মুক্তি পাওয়া বাংলাদেশের অন্যতম ব্যবসাসফল ও ব্লকবাস্টার ছবি ‘আয়নাবাজি’। কারণ এই ছবির জন্য সেরা নির্মাতা ও সেরা অভিনেতার পুরস্কারটি যথাক্রমে অর্জন করেন অমিতাভ রেজা ও চঞ্চল চৌধুরী। এছাড়া যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা’র জন্য সেরা নায়িকা নির্বাচিত হয়েছেন বাংলাদেশের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

এছাড়া সংগীতে বিশেষ অবদানের জন্য পুরস্কার অর্জন করেন আইয়ুব বাচ্চু, হাবিব ওয়াহিদ ও কনা। পুরস্কার গ্রহণ করে সোমবার দুপুরে ঢাকায় পৌঁছে বিষয়টি নিশ্চিত করেন কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!