• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কলকাতায় সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন শাকিব


বিনোদন প্রতিবেদক মে ২৬, ২০১৭, ১১:২৫ এএম
কলকাতায় সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন শাকিব

ঢাকা : কলকাতায় ১৬তম টেলি সিনে অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা হিসেবে পুরস্কার পাচ্ছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। আর বাংলাদেশ থেকে আজীবন সম্মাননা পাচ্ছেন নায়করাজ রাজ্জাক। আগামী ৪ জুন কলকাতায় এ পুরস্কার দেয়া হবে।  

আয়োজক সূত্রে জানা গেছে, দুই বাংলার চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য নায়করাজ রাজ্জাককে আজীবন সম্মাননা দেয়া হচ্ছে। তার সঙ্গে আজীবন সম্মাননায় ভূষিত করা হচ্ছে কলকাতার প্রখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিককেও। আর যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য শাকিব খান পাচ্ছেন সেরা নায়কের পুরস্কার। দুই বাংলার চলচ্চিত্রে জনপ্রিয়তার জন্য পুরস্কৃত হচ্ছেন নুসরাত ফারিয়াও। 

সংগীতে বাংলাদেশ থেকে আইয়ুব বাচ্চু, হাবিব ওয়াহিদ ও কনাকে পুরস্কৃত করা হবে। তারা ওই অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করবেন বলে নিশ্চিত করেছেন। 

জানা গেছে, অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য আগামী ৩ জুন নায়করাজ রাজ্জাক কলকাতায় যাবেন। আইয়ুব বাচ্চু ২ জুন কলকাতা পৌঁছুবেন।

এদিকে বিদেশের মাটিতে পাওয়া নিজের প্রথম পুরস্কারটি বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি, দর্শক-ভক্ত ও সর্বোপরি দেশের জনগণকে উৎসর্গ করেছেন শাকিব খান। ৪ জুন পুরস্কারটি নিতে কলকাতায় থাকবেন তিনি।

এবার জাতীয় চলচ্চিত্র ‘সেরা অভিনেতা’ হিসেবে বাজিমাত করেছেন শাকিব খান। এসএ হক অলিকের সিনেমা ‘আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রের জন্য তাকে এ পুরস্কার দেয়া হচ্ছে। তৃতীয়বারের মতো এই পুরস্কার হাতে তুলে নেয়ার সৌভাগ্য অর্জন করতে যাচ্ছেন শাকিব।

সোনালীনিউজ/ এসও

Wordbridge School
Link copied!