• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

‘কলুর বলদ’ নায়ক রিয়াজ! (ভিডিও)


বিনোদন প্রতিবেদক জুন ২১, ২০১৮, ০১:১৭ পিএম
‘কলুর বলদ’ নায়ক রিয়াজ! (ভিডিও)

‘কলুর বলদ’ টেলিফিল্মে নায়ক রিয়াজ

ঢাকা: প্রবাসীরা কি টাকার মেশিন? ২৫ বছর পর একজন প্রবাসী দেশে ফিরে আসার পর সবাই তাকে জিজ্ঞাসা করে তুমি আবার কবে যাবা? কেউ জিজ্ঞাসা করেনা ২৫ বছরের কষ্টের কথা? কেউ বুঝতে চায়না তার ভেতরের কষ্ট। সবার সুখের জন্য যে নিজের ভালোবাসাকে বিসর্জন দিয়ে দেশ ছেড়েছিল। সেই কষ্ট কেউ বোঝেনা। বাবা-ভাই-বোন কেউ না! তবে কি সে ‘কলুর বলদ’? চোখ বাঁধা অবস্থায় টেনে চলেছে জীবনের ঘানি।

তবে একজন আছেন যিনি মমতায় বুকে আগলে রাখতে চান। তিনি মা। মমতাময়ী মা চাননা সন্তান আর বিদেশে যাক। এবার সে মায়ের কোলেই থাকবে আশা তার। কিন্তু ‘কলুর বলদ’ কি তার মত প্রতিষ্ঠিত করতে পারে।

এক প্রবাসীর মর্মস্পর্শী উপলব্ধি নিয়ে লিখেছেন মেজবাহউদ্দিন সুমন। আর ‘কলুর বলদ’ নামে টেলিফিল্মটি নির্মাণ করছেন সাজ্জাদ সুমন। যে টেলিফিল্মে ‘কলুর বলদ’ প্রবাসীর চরিত্রে অভিনয় করছেন নায়ক রিয়াজ। তার বিপরীতে আছেন তানিয়া আহমেদ। আরো অভিনয় করছেন মামুনুর রশীদ, দিলারা জামান প্রমুখ।

চ্যানেল আইয়ের ঈদ আয়োজনে টেলিফিল্ম দেখানো হয়েছে ঈদের পঞ্চম দিন। আর এবার সবার জন্য ইউটিউবেও অবমুক্ত হলো ‘কলুর বলদ’। নির্মাতা আশা করছেন, অন্তত প্রবাসীদের কাছে এই টেলিফিল্মটি ব্যাপক গ্রহণযোগ্যতা পাবে।

দেখুন ‘কলুর বলদ’


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!