• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কলেজছাত্রী শাম্মী হত্যা: ৩ আসামি রিমান্ডে


মৌলভীবাজার প্রতিনিধি মে ২৪, ২০১৭, ০৫:১২ পিএম
কলেজছাত্রী শাম্মী হত্যা: ৩ আসামি রিমান্ডে

মৌলভীবাজার: জেলার রাজনগর উপজেলার তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী শাম্মী হত্যাকাণ্ডে জড়িত থাকায় ৩ আসামির তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২২ মে) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সালামত উল্ল্যাহ শুনানি শেষে রিমান্ড আবেদন মঞ্জুর করেন। ওই তিন আসামি হলো- বরকত হোসেন, মো. মাজহার মিয়া ও মো. দিপু মিয়া। মামলার ৪ নম্বর আসামি আলকুম মিয়া ধর্ষণ ও হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ায় তার রিমান্ড চাওয়া হয়নি।

এদিকে শাম্মীর হত্যাকারীদের  ফাঁসির  দাবিতে মঙ্গলবার (২৩ মে) উপজেলার টেংরা বাজারে পাইকপাড়া পল্লীসমাজের উদ্যোগে ও টেংরা শহীদ সুদর্শন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা পৃথক মানববন্ধন করেন।

পল্লীসমাজের সভাপতি লক্ষ্ণীরানি মালাকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, টেংরা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রিপন মিয়া, ব্রাকের সামাজিক কর্মসূচির রিজিওনাল ম্যানেজার প্রশান্ত কুমার দে, মৌলভীবাজারের ব্যবস্থাপক তারিক আজিজ, ইউপি সদস্য সেলিনা বেগম।

মানববন্ধনে উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ গ্রহণ করেন।

রাজনগর উপজেলার টেংরা বাজার ইউনিয়নের কাছাড়ী করিমপুর গ্রামের হারুন মিয়ার মেয়ে শাম্মী বেগম গত ১৮ মে রাতে খাওয়ার পর ঘরের বাইরের শৌচাগারে যান। পরের দিন বাড়ির পাশ থেকে শাম্মীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় শাম্মীর বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ আটজনকে আসামি করে রাজনগর থানায় হত্যা মামলা দায়ের করেন। অভিযুক্ত চার আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!