• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কলেজছাত্রীকে বিষ খাইয়ে হত্যা!


সিরাজগঞ্জ প্রতিনিধি জুন ২০, ২০১৮, ১০:৫৪ পিএম
কলেজছাত্রীকে বিষ খাইয়ে হত্যা!

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: জেলার সলঙ্গায় ফাহিদা খাতুন (২৫) নামে এক কলেজছাত্রীকে মারধর করে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী, শাশুড়ি ও ননদের বিরুদ্ধে।

বুধবার (২০ জুন) ভোর রাতে সলঙ্গার ইউনিয়নের শহরিয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী রিয়াজকে আটক করেছে পুলিশ।

ফাহিদা খাতুন সিরাজগঞ্জ শহরের রেলওয়ে কলোনীর ফজলুল হকের মেয়ে ও শহরের রাশিদ্দোহা সরকারি মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

ফাহিদা খাতুনের মা বুলবুলি খাতুন মেয়ের লাশের পাশে আহাজারি করতে করতে বলেন, প্রায় চার বছর আগে রিয়াজের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর দোকান দেয়ার জন্য দুটি ল্যাপটপ কিনে দেয়া হয়। এছাড়াও ছেলের পড়াশোনার খরচের জন্য মাঝে-মধ্যেই টাকা দেয়া হতো। সম্প্রতি ছেলে বিএসসি পাস করলে ১০ লাখ টাকা যৌতুক চায়। যৌতুক দিতে না পারায় মাঝে-মধ্যেই মেয়েকে মারপিট করে বাড়িতে পাঠিয়ে দিতো।

এ অবস্থায় বুধবারের (২০ জুন) মধ্যে টাকা না দিলে কিছু একটা দেখতে পাবেন বলে হুমকি দেয়। কিন্তু বুধবারের আগেই মঙ্গলবার (১৯ জুন) রাত সাড়ে ১২টার দিকে মেয়ে আমাকে ফোন দেয়। তার কথাবার্তা সন্দেহ হয়। এরপরই জামাই রিয়াজ ফোন দিয়ে বলেন, আপনাদের বুধবার পর্যন্ত সময় দেয়া হয়েছিল। কিন্তু টাকা দিলেন না। এখন মেয়েকে মেরে ফেললে কিছু করতে পারবেন? উত্তরে আমি বলি আমি কিছু করতে পারব না কিন্তু তুমিতো সুখে থাকবে। কিন্তু আমি বুঝতে পারিনি মেয়েকে মেরে ফেলবে।

তিনি আরো জানান, বুধবার সকাল ৭টায় জানতে পারি ফাহিদাকে মারপিট করে বিষ খাওয়ানো হয়। পরে বগুড়া হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সলঙ্গা থানার ওসি ওহেদুজ্জমান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!