• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কাঁঠালিয়ায় ডাকাত সর্দার মালেক গ্রেপ্তার


ঝালকাঠি প্রতিনিধি মার্চ ২০, ২০১৮, ০৭:২৬ পিএম
কাঁঠালিয়ায় ডাকাত সর্দার মালেক গ্রেপ্তার

ঝালকাঠি : জেলার কাঁঠালিয়া থেকে ডাকাত সর্দার আবদুল মালেক হাওলাদারকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে উপজেলার মহিষকান্দি গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র ও বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেপ্তার মালেক হাওলাদার মহিষকান্দি গ্রামের আবদুল খালেক মৌলভীর ছেলে।

পুলিশ জানায়, ঝালকাঠিসহ দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় মালেক হাওলাদার তার বাহিনী নিয়ে ডাকাতি করে। লুট করে নেয় মানুষের টাকা, স্বর্ণালংকার, মালামালসহ সর্বস্ব। দক্ষিণাঞ্চলের এ ডাকাত সর্দারের বিরুদ্ধে পিরোজপুরের ভান্ডারিয়া, বরগুনা, কাঁঠালিয়াসহ বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে। এর মধ্যে দুইটি ডাকাতি, দুইটি অস্ত্র ও একটি বিস্ফোরক আইনে মামলা করেছে ভুক্তভোগীরা।

দীর্ঘদিন পলাতক থাকার পরে গ্রামের বাড়িতে আসেন আবদুল মালেক। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে পুলিশ তার বাড়ির চারপাশ ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে ডাকাত সর্দার মালেক। একপর্যায়ে পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

কাঁঠালিয়া থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, মালেক হাওলাদার দুর্ধর্ষ ডাকাত সর্দার। তার বিরুদ্ধে ৯টি মামলা রয়েছে। অন্য থানায় আরও মামলা থাকতে পারে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!