• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কাজলের প্রতি বিরক্ত ছিলেন শাহরুখ খান!


বিনোদন ডেস্ক আগস্ট ৯, ২০১৬, ০২:৫১ এএম
কাজলের প্রতি বিরক্ত ছিলেন শাহরুখ খান!

শাহরুখ-কাজল জুটি বলিউডের জনপ্রিয়। বলিউডে একাধিক হিট ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ খান এবং কাজল। সিলভার স্ক্রিনে এখনও পর্যন্ত এই জুটির সুখ্যাতি সকলের মুখে মুখে ফেরে। তবে এত বেশি রমরমা থাকলেও, প্রথম দেখাতে নাকি কাজলকে একেবারেই ভালো লাগেনি শাহরুখের।

বাজিগর ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন তাঁরা। শাহরুখ বলেন, ছবিটি করার সময় কাজলের অভিনয় দক্ষতা জানার জন্য তাঁকে ফোন করেন আমির খান। তখন আমিরকে কিং খান জানিয়েছিলেন, কাজল মোটেই ভালো অভিনেত্রী নন। তাঁর কোনও ফোকাস নেই। আমির তাঁর সঙ্গে একেবারেই কাজ করতে পারবেন না। তবে সেই দিন বিকালেই নাকি কাজলের প্রতি ধারণা একেবারেই ভেঙে যায় তাঁর। নিজের ভুল শুধরে নিয়ে সঙ্গে সঙ্গে আমিরকে ফোন করে তিনি বলেন, অনস্ক্রিনে ম্যাজিকাল পার্ফরম্যান্স দিয়েছেন কাজল।

এইভাবেই কাজলের সঙ্গে আলাপ হয় শাহরুখের। তবে বন্ধুত্ব হতে একটু সময় লাগে। বাজিগরের সেট থেকেই বন্ধুত্ব হয় তাঁদের মধ্যে। সেটে কাজলকে বেশি কথা বলতে দেখে রেগে যান শাহরুখ। তাঁকে চিৎকার করে “Shut Up” বলেন তিনি। সেখান থেকেই শুরু হয় বন্ধুত্বের।

অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও দুজনের মধ্যে বন্ধুত্ব একবারে চোখে পড়ার মতো। কাজলের অভিনয় অনুপ্রেরণা দেয় কিং খানের মেয়ে সুহানাকে। শাহরুখ জানান, একজন সৎ অভিনেত্রী হলেন কাজল। তাঁর মেয়ে বড় হয়ে অভিনয় করতে চায়। কাজলের অভিনয় অনুপ্রেরণা জাগায় তাঁকে। আসলে অনস্ক্রিন কাজলের সঙ্গে অফস্ক্রিন কাজলের নাকি কোনও মিল নেই।

পুরনো স্মৃতিকে চাঙ্গা করে গত বছর পরিচালক রোহিত শেট্টির দিলওয়ালে ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!