• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাঠালিয়ায় অজ্ঞাত বৃদ্ধের ঘোরাঘুরি সন্ধান মিলেনি নাম-ঠিকানার


ঝালকাঠি প্রতিনিধি অক্টোবর ১৩, ২০১৭, ০২:৫৭ পিএম
কাঠালিয়ায় অজ্ঞাত বৃদ্ধের ঘোরাঘুরি সন্ধান মিলেনি নাম-ঠিকানার

ঝালকাঠি: জেলার কাঠালিয়া উপজেলার আওরাবুনিয়া বাজারে বুধবার (১১ অক্টোবর) রাত ১০টার দিকে অজ্ঞাতপরিচয় ৬৫-৭০ বছরের এক বৃদ্ধকে উদ্ভ্রান্ত অবস্থায় ঘোরাঘুরি করতে দেখে এলাকার লোকজনের সন্দেহ হয়। পরে তার সঙ্গে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ৭/৮ কেজি চাল ও ১৬ হাজার ৪শ টাকা এবং কিছু পুরাতন কাপড় পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে সে তার নাম-ঠিকানা বলতে পারেনি।

বর্তমানে তিনি আওরাবুনিয়া বাজারেই ঘোরাঘুরি করছে। টাকা ও চাল স্থানীয় আওরাবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান লিটন নকীবের কাছে জমা আছে। যদি কেউ তার নাম-পরিচয় জানেন তাহলে উপযুক্ত প্রমাণসহ স্থানীয় চেয়ারম্যানের সঙ্গে ০১৭১১৯৩৮০২২ নম্বরে যোগাযোগ করবেন।

ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান লিটন নকীব জানান, অজ্ঞাতনামা লোকটির টাকা ও চাল ইউএনও স্যারের সঙ্গে আলাপের মাধ্যমে তার কাছে জমা আছে। লোকটি কথা বলতে পারলেও এলোমেলো কথা বলে। সে তার নিজের নাম- ঠিকানা বলতে পারে না। কেউ তার ঠিকানার সন্ধান পেলে তাকে জানানোর জন্য অনুরোধ করেছেন।   

এ ব্যাপারে ইউএনও ডা. শরীফ মুহম্মদ ফয়েজুল আলম জানান, অজ্ঞাতনামা লোকটি আওরাবুনিয়া বাজারে এখনো ঘোরাফেরা করছে। তার টাকা ও চাল স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে জামা আছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!