• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কাঠালিয়ায় শিশু অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ


ঝালকাঠি প্রতিনিধি এপ্রিল ২৫, ২০১৭, ০৯:৫৭ এএম
কাঠালিয়ায় শিশু অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ

ঝালকাঠি : ঝালকাঠির কাঠালিয়ায় বাবার বন্ধু পরিচয়ে আবদুল্লাহ আল নাফী নামের সাড়ে তিন বছরের এক শিশুকে অপহরণ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপহৃত শিশুটিকে ফিরে পেতে ৫ লক্ষ টাকা মুক্তিপনের দাবি করেছে অপহরণকারীরা তাঁর পরিবারের কাছে।

গত রোববার সকালে এ অপহরণের ঘটনা ঘটেছে। এঘটনায় অপহৃত শিশুর মা এনি আক্তার বাদী হয়ে দু’জনকে আসামি করে গতকাল সোমবার (২৪ এপ্রিল) থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে। মামলা (নং-১৭)।

মামলা সূত্রে  ও কাঠালিয়া থানা পুলিশ জানায়, গত ২৩ এপ্রিল কাঠালিয়া উপজেলার ঝোড়খালী গ্রামের অপহৃত শিশুর পিতা কামাল হোসেনের আমুয়ার শ্বশুর বাড়িতে তার বন্ধু পরিচয়ে দু’যুবক আসে এবং খাওয়া দাওয়া করে। এরপর অপহৃত শিশু নাফীকে কিছু কিনে দেয়ার কথা বলে শিশুটিকে নিকটবর্তী একটি দোকানে নিয়া যায়। অনেক অপেক্ষার পরেও সন্তান নাফী ফিরে না আসায় খোঁজাখুজি করে কোন সন্ধান পাওয়া যায়নি। এরপর  রাতে শিশুটি মা এনি বেগমের মোবাইল ফোনে অপহরণকারীরা ৫ লক্ষ টাকা দাবী মুক্তিপন দাবি করে।

এ ঘটনায় শিশুটির মা এনি বেগম কাঠালিয়া থানায়  বরগুনা জেলার বামনা উপজেলার আমতলী গ্রামের আলম মিয়ার পুত্র জুয়েল (৩২) ও শুক্কুর হাওলাদারের ছেলে সুজন (৩০) কে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন।  

এ ব্যাপারে কাঠালিয়া থানা উপ-পরিদর্শক মোঃ আলী হোসেন জানান এ ঘটনার অপহরণ মামলা হয়েছে। অপহৃত শিশুটিকে উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান অব্যহত আছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!