• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কাঠালিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩


ঝালকাঠি প্রতিনিধি ফেব্রুয়ারি ২৭, ২০১৮, ০৬:৩১ পিএম
কাঠালিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

ঝালকাঠি : জেলার কাঠালিয়া-রাজাপুর সড়কে একটি মোটরসাইকেল ও যাত্রীবাহী মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) কাঠালিয়া-রাজাপুর সড়কে উপজেলার সাতানি বাজার থেকে যাত্রীবাহী একটি মোটরসাইকেল আওরাবুনিয়া বাজারে যাওয়ার পথে মধ্য ছিটকী চৌধুরী হিস্যা নামক স্থানে রাজাপুর থেকে আসা যাত্রীবাহী একটি মাহেন্দ্রের মুখামুখি সংঘর্ষে মোটরসাইকেল ড্রাইভার মিল্টন ওঝা (৪৫), যাত্রী মো. মন্নান হাওলাদার (৬৫) ও স্বপন শীল (৪৫) এবং মাহেন্দ ড্রাইভার মিল্টন রায় (২৮) গুরুতর আহত হয়।

এর মধ্যে মিল্টন ওঝা উপজলার পশ্চিম ছিটকী গ্রামের গোপাল ওঝার পুত্র, মিল্টন রায় আওরাবুনিয়া গ্রামের মৃত কেশব চন্দ্র রায়ের পুত্র, মো. মন্নান হাওলাদারের বাড়ি ছিটকী ও স্বপন শীলের বাড়ি আওরাবুনিয়া গ্রামে।

আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে মোটরসাইকেল ড্রাইভার মিল্টন ওঝা মারা যায়। এবং মন্নান হাওলাদারের অবস্থা আশংকাজনক। বর্তমানে গুরুতর আহত মন্নান হাওলাদার ও স্বপন শীল বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

কাঠালিয়া থানার এসআই আবু জাফর জানান, ঘাতক মাহেন্দ্র ও মোটরসাইকেল দুটি জব্ধ করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!