• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কাতারে কি প্রয়োজন নেইমার-কাভানির?


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৮, ২০১৭, ০৪:২৭ পিএম
কাতারে কি প্রয়োজন নেইমার-কাভানির?

ফাইল ছবি

ঢাকা: লিগ ওয়ানের একটি ম্যাচে পেনাল্টি কিককে কেন্দ্র করে নেইমার ও কাভানির মধ্যে ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। পরবর্তীতে ড্রেসিংরুমে সেটি আরও ভয়াবহ রুপ নেয়। এক পর্যায়ে কাভানিকে বিক্রির দাবি করে বসে নেইমার। অবশেষে দুই তারকার মধ্যেকার দ্বন্দ্ব মিটে গেছে। এখন থেকে ব্রাজিলীয় সুপার স্টারই পেনাল্টি শট নেবেন বলেছেন এডিসন কাভানি।

দুই তারকার দ্বন্দ্ব মিটে যাওয়ায় মাঠেও তার প্রভাব পড়েছে। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ ‘বি’র ম্যাচে নেইমারের দিনে এডিনসন কাভানি আর কিলিয়েন এমবাপ্পে মিলিয়ে সেল্টিককে ৭-গোলে উড়িয়ে জিতেছে পিএসজি।

ডিসেম্বরে ফ্রেঞ্চ লিগে শীতকালীন বিরতির সময় সংক্ষিপ্ত অনুশীলন ক্যাম্পের জন্য কাতারে যাবে প্যারিস সেইন্ট-জার্মেই। ক্লাব সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

আগামী ২০ ডিসেম্বর সিয়ানের বিপক্ষে ঘরের মাঠে লীগ ওয়ানের শেষ ম্যাচটি খেলেই দোহার উদ্দেশ্যে প্যারিস ত্যাগ করবে পিএসজি। সেখানে তারা ২৩ ডিসেম্বর পর্যন্ত থাকবে। গত বছর শীতকালীন বিরতির সময় পিএসজি তিউনিশিয়ায় অনুশীলন করেছিল। ২০১১ সালে কাতার স্পোর্টস ইনভেস্টমেন্ট ক্লাবটির দায়িত্ব নেবার পরে এই নিয়ে পঞ্চমবারের মত সেখানে সফর করতে যাচ্ছে ফ্রেঞ্চ জায়ান্টরা।

এবারের মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত আছে উনাই এমেরির দল। রোববার বর্তমান চ্যাম্পিয়ন মোনাকোকে ২-১ গোলে পরাজিত করে লীগ ওয়ানের পয়েন্ট টেবিলে ৯ পয়েন্ট এগিয়ে শীর্ষে রয়েছে পিএসজি। ফ্রান্সে শীতকালীন বিরতি দুই সপ্তাহ হয়ে তাকে। জানুয়ারির প্রথম সপ্তাহে আবারো লীগ মাঠে গড়াবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!