• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কাদেরের বক্তব্য প্রত্যাহারের আহ্বান ফখরুলের


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২২, ২০১৭, ০৯:০০ পিএম
কাদেরের বক্তব্য প্রত্যাহারের আহ্বান ফখরুলের

ঢাকা: আজ সকালে যুবলীগের সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন- ‘সার্চ কমিটিতে সাবেক প্রধান বিচারপতি কে এম হাসানকে রাখতে বিএনপি রাষ্ট্রপতিকে প্রস্তাব দিয়েছে’। ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদকের এমন বক্তব্যকে মিথ্যা দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি ওবায়দুল কাদেরের এ বক্তব্য প্রত্যাহারেরও আহ্বান জানান।

এ বক্তব্য পুরোপুরি মিথ্যা দাবি করে মির্জা ফখরুল বলেন, আমার প্রশ্ন, তাহলে কি রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগ বা ওবায়দুল কাদের সাহেবের গোপন যোগসাজশ আছে? বিভিন্ন রাজনৈতিক দল যে আলোচনায় যাচ্ছে এবং যেসব কথা বলছে, সেগুলো তাদের (আওয়ামী লীগ) সঙ্গে আলোচনা করে রাষ্ট্রপতি সার্চ কমিটি করবেন? তাহলে এমন সার্চ কমিটির প্রয়োজন নেই।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে এক অনুষ্ঠানে মির্জা ফখরুল এসব কথা বলেন। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী ও জিয়া স্মৃতি পাঠাগারের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘গ্রন্থ আড্ডা’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করে জিয়া স্মৃতি পাঠাগার।

বিএনপির মহাসচিব বলেন- এ ধরনের সার্চ কমিটি জনগণ মেনে নেবে না এবং যদি আবার আওয়ামী লীগ বংশবদ সার্চ কমিটি বা নির্বাচন কমিশন গঠন করা হয়, তাহলে জনগণ মেনে নেবে না।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!