• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কানাডায় রাজনৈতিক আশ্রয়ে সিনহা!


নিউজ ডেস্ক নভেম্বর ১১, ২০১৭, ০৪:০৩ পিএম
কানাডায় রাজনৈতিক আশ্রয়ে সিনহা!

ঢাকা: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা কানাডায় রাজনৈতিক আশ্রয় চাইতে পারেন বলে গুঞ্জন চলছে! ‌‘চিকিৎসার’ জন্য বিদেশে গিয়েছিলেন তিনি। কিন্তু বিদেশে বসেই তিনি সম্প্রতি রাষ্ট্রপতির কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন। এ নিয়ে দেশে তোলপাড় চলছে।

এদিকে, শনিবার (১১ নভেম্বর) স্থানীয় সময় বেলা ৪টায় চায়না-সাউথার্ন এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে টরন্টোতে পৌঁছেছেন এস কে সিনহা।

জানা গেছে, সিনহা স্থায়ীভাবে বিদেশে থাকার জন্য অস্ট্রেলিয়া, কানাডা এমন কি যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্রের মতো সুবিধাজনক জায়গা খুঁজছেন।

তবে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, যেহেতু মেয়ে কানাডার ম্যানিটোবায় থাকেন, সেদিক বিবেচনা করে এখানেই থাকবেন এবং রাজনৈতিক আশ্রয় নিবেন! তবে তিনি এখনো ম্যানিটোবায় যাননি।

ছুটি শেষে সিনহার দেশে ফেরার কথা থাকলেও শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ায় বড় মেয়ে সূচনা সিনহার কাছ থেকে কানাডায় বসবাসরত ছোট মেয়ে কন্যা আশা সিনহার কাছে চলে আসেন। আসার পথে তিনি সিঙ্গাপুরে বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে পদত্যাগপত্র পাঠিয়েছেন। সিনহা টরন্টোতেই অবস্থান করলেও তাঁর স্ত্রী সুষমা সিনহা ঢাকায় রয়েছেন।

গত সেপ্টেম্বরে প্রধান বিচারপতি এস কে সিনহা চিকিৎসা ও ব্যক্তিগত সফরে কানাডায় যান মেয়ের কাছে। এতদিন অস্ট্রেলিয়ায় বড় মেয়ে সূচনা ও কানাডায় ছোট মেয়ের কাছেই ছিলেন। বর্তমানে তিনি ছোট মেয়ের কাছেই আছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এইচএআর

Wordbridge School
Link copied!