• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘কাবালি’র ঝড়ে ম্লান হয়ে গেল ‘সুলতান’


বিনোদন ডেস্ক জুলাই ২০, ২০১৬, ০১:৫৮ পিএম
‘কাবালি’র ঝড়ে ম্লান হয়ে গেল ‘সুলতান’

তামিল সুপারস্টার রজনীকান্তের নতুন ছবি ‘কাবালি’র ঝড়ে ম্লান হয়ে গেল সালমানের ‘সুলতান’। আগাম বুকিংয়ের প্রথম দিন মাত্র দুই ঘণ্টায় শেষ ‘কাবালি’র সব টিকিট।

গত কয়েক মাস ধরেই ‘কাবালি’ ঘিরে শুরু হয়েছিল উন্মাদনা। ছবি মুক্তি পাচ্ছে ২২ জুলাই। তার আগে সোমবার থেকে আমেরিকায় শুরু হয়েছিল আগাম বুকিং। জানা গেছে, বুকিং চালু হওয়ার দুই ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে ছবির সব টিকিট। এতে মাত্র ২ ঘণ্টায় কাবালি আয় করেছে ২০০ কোটি রুপি।

জনপ্রিয়তার নিরিখে রজনীকান্ত বলিউডের যেকোনো অভিনেতার থেকে কয়েক গুণ এগিয়ে। তার আয়ও দেশের অন্যান্য ছবির অভিনেতাদের থেকে অনেক বেশি। শুধু ভারতেই নয়, থালাইভারের (রজনীকান্তকে ভক্তরা 'থালাইভার' বলেন) ফ্যানবেস ছড়িয়ে রয়েছে গোটা বিশ্বে। আমেরিকায় তার ছবি ঘিরে চোখে পড়ার মতো উন্মাদনা তৈরি হয়। ব্যতিক্রম হয়নি কাবিলাও।

৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে এটি রজনীর ১৫৯তম ছবি। শুধু আমেরিকাতেই মোট ৪০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘কাবালি’। ডিস্ট্রিবিউশনের দায়িত্বে রয়েছে সিনেগ্যালাক্সি সংস্থা। বিশ্বজুড়ে ছবিটি রিলিজ হওয়ার আগে তার পাইরেটেড ভিডিও ফাঁস হওয়ার পথও রুখে দিতে সক্ষম হয়েছেন নির্মাতারা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!