• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কামরানের সৌজন্যে ফাইনালে তামিমের পেশোয়ার


ক্রীড়া ডেস্ক মার্চ ২২, ২০১৮, ১২:৫৭ পিএম
কামরানের সৌজন্যে ফাইনালে তামিমের পেশোয়ার

ঢাকা : কামরান আকমলের দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্যে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনালে উঠেছে পেশোয়ার জালমি। দ্বিতীয় কোয়ালিফায়ারে পেশোয়ার-করাচি কিংসের ম্যাচে বৃষ্টি বাগড়া দেয়। ফলে ম্যাচটি শুরু হতে দেরি হয়। যখন শুরু হলো তখন ম্যাচের দৈর্ঘ্য কমিয়ে আনা হয় ১৬ ওভারে।
আগে ব্যাট করে কামরানের ধুন্ধমার ব্যাটিংয়ে পেশোয়ার স্কোরবোর্ডে জড়ো করে ৭ উইকেটে ১৭০ রান। জবাবে করাচিকে থামতে হয়েছে ১৫৭ রানে। ১৩ রানের জয়ে ফাইনালে উঠে যায় পেশোয়ার।

এদিন কামরানের সঙ্গে তামিম ইকবালের পরিবর্তে ওপেন করতে নামেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার। ৯.১ ওভারেই দুজনে মিলে তুলে ফেলেন ১০৭ রান। ৩০ বলে ৩৪ রান করে ফেরেন ফ্লেচার। ততক্ষণে অন্যপ্রান্তে ঝড় তুলেছেন কামরান। যখন আউট হন তখন তার নামের পাশে জ্বলজ্বল করছিল ৭৭। মাত্র ২৭ বলে পাঁচ চার আর আট ছক্কায় তিনি এই রান করেন। এছাড়া অধিনায়ক ড্যারেন স্যামি ১২ বলে করেন ২৩ রান।

১৭০ রান তাড়া করতে নেমে ১৩ রানে মুক্তার আহমেদকে হারালেও করাচিকে টেনেছিলেন বাবর আজম ও জো ডেনলি। কিন্তু তাদের রান তোলার গতি অপেক্ষাকৃত ধীরগতির হওয়ায় করাচিকে নির্ধারিত ১৬ ওভারে ২ উইকেটে ১৫৭ রান তুলেই থামতে হয়েছে। শেষ পর্যন্ত ডেনলি ৪৬ বলে ৭৯ রানে অপরাজিত ছিলেন। নয় চারের বিপরীতে ছক্কা মেরেছেন চারটি। ৪৫ বলে ৬৩ রান এসেছে বাবরের ব্যাট থেকে। ম্যাচসেরা হয়েছেন কামরান। ২৫ মার্চ করাচিতে ফাইনালে পেশোয়ার খেলবে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে।

সোনালীনিউজ/আরআইবি

Wordbridge School
Link copied!