• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কারো ইন্ধনে নয়, দুর্নীতি করায় সিনহার বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৬, ২০১৮, ০৫:৫৭ পিএম
কারো ইন্ধনে নয়, দুর্নীতি করায় সিনহার বিরুদ্ধে মামলা

ঢাকা : কারো ইন্ধনে নয়, দুর্নীতি করায় মৌলিক অধিকার থেকে এসকে সিনহার বিরুদ্ধে মামলা করা হয়েছে। তার উচিত এখন এ মামলা মোকাবেলা করা। এ কথা বলেছেন বাংলাদেশ ন্যাশনালিস্ট অ্যালায়েন্সের (বিএনএ) সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা।

শনিবার (৬ অক্টোবর) দুপুরে ঝিনাইদহের শৈলকুপায় তৃণমূল বিএনপির কর্মী মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

নাজমুল হুদা বলেন, ‘বিচারপতি সিনহা আমার প্রতি অবৈধ ও বেআইনিভাবে অবিচার করেছেন। ওয়ান ইলেভেনের পর মাইনাস টু ফর্মুলার অধীনে প্রায় ২৬টি মামলা হয়েছিল। বেশ কয়েকটি বড় বড় মামলায় আমি হাইকোর্ট থেকে অব্যাহতি পেয়েছিলাম।

বিচারপতি সিনহা আক্রোশবশত অব্যাহতি পাওয়া মামলা পুনরুজ্জীবিত করে আমাকে অযোগ্য ঘোষণা করতে চেয়েছিলেন। আমি তার বিরুদ্ধে সাধারণ নাগরিক হিসেবে মৌলিক অধিকার থেকে মামলা করেছি।

তিনি বলেন, আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন যদি তার দল নিবন্ধিত না হয়। হাইকোর্ট দু’এক দিনের মধ্যে একটি রায় দিবেন। যদি আমার দলটি নিবন্ধিত হয়ে যায়, তবে পাট মার্কা প্রতীকে নির্বাচন করবেন।’

জেলা কমিটির সভাপতি আমিরুল ইসলামের সভাপতিত্বে তৃণমূল বিএনপির কর্মী মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- তৃণমূল বিএনপির কেন্দ্রীয় সহ-সভাপতি কেএ জাহাঙ্গীর মাজমাদার, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রেজাউল করিম, জাগো দলের সভাপতি লিটন খান প্রমুখ।

দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগ এনে ১ অক্টোবর (সোমবার) সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বিরুদ্ধে মামলা করেছেন বাংলাদেশ ন্যাশনালিস্ট অ্যালায়েন্সের (বিএনএ) সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা। নাজমুল হুদা নিজে শাহবাগ থানায় গিয়ে মামলাটি দায়ের করেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!