• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘কালপাগের ব্যাপারে চুক্তি অনুযায়ী সিদ্ধান্ত’


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৭, ২০১৬, ০৪:৫৩ পিএম
‘কালপাগের ব্যাপারে চুক্তি অনুযায়ী সিদ্ধান্ত’

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সহকারী কোচ রুয়ান কালপাগেকে ঢাকায় ফেরার সময়সীমা বেঁধে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে সময়সীমা পেরিয়ে গেছে গতকাল (১৬ আগস্ট)। তবে ঢাকায় ফেরেননি এ শ্রীলঙ্কান কোচ। স্বাভাবিকভাবেই কালপাগের ব্যাপারে এবার সিদ্ধান্ত নিতে হচ্ছে বিসিবিকে।

কালপাগের জন্য আরও অপেক্ষা করা হবে নাকি নতুন কোচ খোঁজা হবে-এ নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বিসিবি। বুধবার (১৭ আগস্ট) মিরপুরে বিসিবি’র প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানালেন, কালপাগের ব্যাপারে চুক্তি অনুযায়ীই সিদ্ধান্ত নেওয়া হবে।

সংবাদমাধ্যমের মুখোমুখি হলে তিনি বলেন, ‘আপনারা জানেন জাতীয় দলের কোচিং স্টাফদের সবাই দলের সঙ্গে যোগ দিয়েছেন। কালপাগে আমাদের কাছে সময় চেয়েছিলেন। আমরা তাকে একটা সময় বেঁধে দিয়েছিলাম যে তাকে কাজে যোগ দিতে হবে। সে সময় গতকাল পেরিয়ে গেছে। যেহেতু সে নির্ধারিত সময়ের মধ্যে ফিরে আসেনি সেহেতু বোর্ড চুক্তি অনুযায়ী সিদ্ধান্ত নেবে।’

জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে কোচিং স্টাফদের সবাই যোগ দিলেও কালপাগের না ফেরা ও গড়িমসির কারণ, আরব আমিরাত জাতীয় দলের কোচ হওয়ার চেষ্টায় আছেন তিনি। আমিরাতের হেড কোচ হওয়ার হাতছানিতেই নাকি বিসিবির সঙ্গে এই টালবাহানা!

বিসিবি সূত্রে জানা গেছে কালপাগে না এলে ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসল পেতে পারেন সহকারী কোচের দায়িত্ব। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!