• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কালিয়াকৈরে গ্যাস পাচ্ছে না বৈধ গ্রাহকরা


আলমগীর হোসেন, গাজীপুর নভেম্বর ২০, ২০১৭, ০৫:৩৯ পিএম
কালিয়াকৈরে গ্যাস পাচ্ছে না বৈধ গ্রাহকরা

গাজীপুর: জেলার কালিয়াকৈর উপজেলার বেশ কয়েকটি এলাকায় দীর্ঘদিন যাবৎ বৈধ গ্রাহকরা গ্যাস পাচ্ছে না বলে জানা গেছে। নিয়মিত বিল পরিশোধ করেও তারা গ্যাস না পেয়ে চরম দুর্ভোগ পোহাচ্ছে। এ ব্যাপারে তিতাস গ্যাস কর্তৃপক্ষকে বার বার অবহিত করেও কোনো সমাধান হচ্ছে না বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, কালিয়াকৈর উপজেলার টেংলাবাড়ী, সাহেব বাজার, বড়ইতলী ও শ্রীফলতলী এলাকায় চারটি গ্রামের প্রায় দুই হাজার বৈধ গ্রাহক দীর্ঘ তিন মাস যাবৎ গ্যাস থেকে বঞ্চিত। ওই সকল গ্রাহকরা নিয়মিত গ্যাস বিল পরিশোধ করলেও গ্যাস না থাকায় গ্রাহকরা হয়রানির শিকার হচ্ছে। নিয়মিত গ্যাস বিল পরিশোধ করেও বিল না পেয়ে গ্রাহকদের পক্ষ থেকে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্টিবিউশন লিঃ ম্যানেজিং ডাইরেক্টর বরাবরে আবেদন করলেও কোনো কাজ হয়নি।

জাহেদা নাসরিন ও আজিবর রহমান বলেন, আমরা নিয়মিত গ্যাস বিল পরিশোধ করেও তিন মাস অতিবাহিত হলেও কোনো সমাধান হচ্ছে না। আমরা দ্রুত নিয়মিত গ্যাস চাই। তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্টিবিউশন লিঃ চন্দ্রা জোনাল অফিসের ম্যানেজার মো. সুরুয আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দ্রুত গ্যাস পাওয়া ও সমস্যা সমাধানের জন্য প্রধান কার্যালয়ে ফাইল পাঠানো হয়েছে। আশা করি খুব দ্রুত সময়ের মধ্যে গ্যাস সংকট সমস্যার সমাধান হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!