• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কালিয়াকৈরে বাসের ধাক্কায় হকার নিহত


গাজীপুর প্রতিনিধি জানুয়ারি ১৫, ২০১৭, ০৭:০৫ পিএম
কালিয়াকৈরে বাসের ধাক্কায় হকার নিহত

গাজীপুর : কালিয়াকৈরে বাসের ধাক্কায় ফজলুল হক (৩০) নামের এক হকার নিহত হয়েছেন। রোববার (১৫ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত ফজলুল হক ময়মনসিংহের মুক্তাগাছা থানার চকনারায়নপুর গ্রামের মো. হুসেন আলীর ছেলে। নিহত ফজল হরিণহাটি এলাকার আসাদের বাড়িতে বাসা ভাড়া নিয়ে তার বৃদ্ধ মা ও এক বোনের সাথে থাকতো এবং চন্দ্রা ত্রিমোড়ে বিভিন্ন গাড়িতে চকলেট বিক্রি করতো বলে তার পারিবারিক সুত্রে জানা যায়।

নিহতের মা সুফিয়া বেগম জানান, আমার কপাল এতোই খারাপ! গত দুই বছর আগে হারিয়েছি ছোট ছেলেকে আজ হারালাম বড় ছেলে। আমি এখন কি নিয়ে থাকবো। কে আমাকে ডেকে বলবে মা খিদে পেয়েছে আমাকে ভাত খেতে দাও। ফজলুর ঘরে আমার ছোট ছোট দুইজন নাতি নাতনি রয়েছে তাদের আমি কি জবাব দিমু। আমার বউমা তার দুই সন্তান সিফাত হোসেন (১১) ও সুমাইয়া (৪) কে নিয়ে গ্রামের বাড়ি থাকে। তারা মাঝে মাঝে আমার কাছে জিজ্ঞেস করে দাদি আমার বাবা কবে বাড়ি আসবে। আমার এতো বড় সর্বনাশটা কেন হইল?

স্থানীয়দের বরাত দিয়ে সালনা হাইওয়ে (কোনাবাড়ি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুসেন সরকার জানান, রোববার বিকেলে ফজলুল হক নামের ওই ব্যক্তি চন্দ্রা ত্রিমোড় এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত বাসের ধাক্কায় সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।
নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!