• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কালীগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু


আলমগীর হোসেন, গাজীপুর প্রতিনিধি ডিসেম্বর ৯, ২০১৭, ০২:৪৬ পিএম
কালীগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

প্রতীকী ছবি

গাজীপুর: জেলার কালীগঞ্জ পৌর এলাকার বড়নগর গ্রামে দুর্বৃত্তদের হামলায় আহত এক ব্যবসায়ীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ।

শুক্রবার (৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ব্যবসায়ীর নাম সাইফুল ইসলাম (৪৫)। তিনি কালীগঞ্জ পৌর এলাকার বড়নগর গ্রামের মৃত. আফাজ উদ্দিনের ছেলে। তিনি স্থানীয়ভাবে তাঁত ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে ওই ব্যবসায়ীকে পৌর এলাকার বড়নগর গ্রামের রাস্তার পাশে হাত-পা বেঁধে কুপিয়ে আহত অবস্থায় ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। পরে তার গুংগানির শব্দে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংঙ্কাজনক দেখে তাকে ঢাকায় প্রেরণের পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার পথে তার অবস্থায় অবনতি হলে টঙ্গীর একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানেও তার অবস্থা অশঙ্কাজনক দেখে শুক্রবার সন্ধ্যায় তাকে ঢামেক হাসপাতালে পাঠায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় ওইদিন রাতেই জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ৪ আত্মীয়কে কালীগঞ্জ থানায় আনা হয়েছে। এরা হলেন- একই গ্রামের রুবেল (২৬), কামাল (৩২), জুলহাস (৫০), রাহাত (২২)। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলাল উদ্দিন।              

এসআই আলাল উদ্দিন জানান, নিহত ব্যক্তির মরদেহ এখনো ঢামেক হাসপাতালে রয়েছে। ওখান থেকে ময়নাতদন্ত শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পরিবারের পক্ষ থেকে এটাকে হত্যা বলে দাবি করা হয়েছে। তাই মরদেহ দাফন সম্পন্নের পর থানায় হত্যা মামলা নেওয়া হবে।

নিহতের পরিবারের বরাত দিয়ে ওই এসআই আরো জানান, প্রবাসী চাচা আজিজুলের সঙ্গে জমি সংক্রান্ত বিষয়ে পারিবারিক বিরোধ ছিল এবং সে ব্যাপারে আদালতে একটি মামলাও চলছিল। পরিবারের ধারণা জমি সংক্রান্ত পারিবারিক বিরোধের জেরে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!