• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কালীগঞ্জে সড়ক দুঘর্টনায় নিহত ১, আহত ২০


ঝিনাইদহ প্রতিনিধি মার্চ ১৭, ২০১৮, ০৫:০৯ পিএম
কালীগঞ্জে সড়ক দুঘর্টনায় নিহত ১, আহত ২০

ঝিনাইদহ : জেলার কালীগঞ্জে দর্শনা ডিলাক্সের একটি যাত্রীবাহী বাস খাদে উল্টে অজ্ঞাত (৩২) একজন নিহত ও কমপক্ষে ২০ জন নারী-পুরুষ আহত হয়েছেন। দুর্ঘটনায় হতাহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি। ঘটনাটি ঘটেছে শনিবার (১৭ মার্চ) সকাল ১০টার সময় কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের ঈশ্বরবা জামতলা নমাক স্থানে।

আহতদের মধ্যে সেনাবাহিনীর ল্যান্স করপোরাল শাহিদুর রহমান, জীবননগরের শ্যাকুড় গ্রামের বৃদ্ধ নিজাম উদ্দীন, ঈশ্বরবা গ্রামে ইদ্রিস আলী, কাশিপুর গ্রামের রিপন, এনটিআরসি বোর্ডের সহকারী পরিচালক ভালাইপুর গ্রামের উম্মে হাবিবা, কালীগঞ্জের শফি, চন্দ্রজামি গ্রামের মরিয়ম রহমান, দোড়া গ্রামের তন্মিমনি, জীবননগরের জান্নাতুল, শিবননগর গ্রামের সাইদুর রহমানকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান জানান, চুয়াডাঙ্গার জীবননগর থেকে থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইউনিক পরিবহনের যাত্রীবাহী একটি বাস কালীগঞ্জ উপজেলার ঈশ্বরবা নামক স্থানে পৌঁছালে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় ঈশরবা গ্রামের ইদ্রিস আলী নামের এক বৃদ্ধ বাইসাইকেলে করে রস্তা পার হচ্ছিল। এ সময় বাসটি বৃদ্ধকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। সংবাদ পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্য ঘটনাসস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থল ছুটে যান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। তিনি এ সময় উদ্ধার কাজ তদারকী করেন। দুর্ঘটনার পর বাসের নিচ থেকে একটি মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থলের পাশে ধানক্ষেতে কাজ করা প্রত্যক্ষদর্শী ঈশ্বরবা গ্রামের সখিনা খাতুন জানান, আমি শুধু দেখলাম একটি বাস উড়ে এসে রাস্তার পাশে ধানক্ষেতে বিকট শব্দে পড়ে গেল। কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান, জানান আহতদের মধ্যে একজন মারা গেছে। তবে পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!