• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কিভাবে ৪৬ লাখ টাকার ঘড়ি পেলেন তামিম!


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১৭, ২০১৭, ০৯:২২ এএম
কিভাবে ৪৬ লাখ টাকার ঘড়ি পেলেন তামিম!

ঢাকা: টানা তিন ম্যাচ জিতে এরই মাঝে সেমিফাইনাল নিশ্চিত করে ফেলেছে শহীদ আফ্রিদির দল পাখতুনস। এই দলেই খেলছেন বাংলাদেশের বাঁ-হাতী ওপেনার তামিম ইকবাল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) শুনানি থাকায় নির্ধারিত সময়ে হাজির হতে না পারায় প্রথম ম্যাচ খেলতে পারেননি তিনি। দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেই অপরাজিত ফিফটি তুলে নিয়েছেন তামিম। ২৭ বলে খেলেছেন ৫৬ রানের ইনিংস। অবশ্য শনিবার (১৬ ডিসেম্বর) তৃতীয় ম্যাচে জ্বলে উঠতে পারেননি। ফিরেছেন ৮ রান করেই। 

কিন্তু জানেন কি দ্বিতীয় ম্যাচে ৫৬ রান করে কত লাখ টাকা মূল্যের ঘড়ি পুরস্কার পেয়েছেন তামিম? শুনলে আপনার চোখ কপালে উঠবে! হুব্লোট ব্র্যান্ডের যে রোলেক্স ঘড়িটি পেয়েছেন বাঁ-হাতী ওপেনার, তার দাম বাংলাদেশি টাকায় ৪৬ লাখ।

শুধু তাই নয়, এই টুর্নামেন্টে কেউ একটি সেঞ্চুরি করতে পারলে তার পোয়াবারো। দুবাইয়ে একটি অ্যাপার্টমেন্ট পাবেন সেই ক্রিকেটার। জেনে রাখুন এই অ্যাপাটমেন্টের দাম কত, বাংলাদেশি টাকায় ১ কোটি ১২ লাখ ৮৭ হাজার। সংযুক্ত আরব আমিরাতে সেটি ৫ লক্ষ দিরহাম। ফিফটি করলেই ৪৬ লাখ টাকা মূল্যের ঘড়ি পাওয়া যাবে। টি-টেন লিগ যেন পুরোটা টাকার ওপরই হচ্ছে! এমনি এমনি তো আর তারকা ক্রিকেটাররা শারজায় ভিড় জমায়নি, এবার বুঝলেন তো আসল ঘটনা!

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এআই

Wordbridge School
Link copied!