• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কিমের কাছে ১০০ মিলিয়ন ডলারের প্রস্তাব


বিনোদন ডেস্ক মে ২৬, ২০১৬, ০৪:৫৬ পিএম
কিমের কাছে ১০০ মিলিয়ন ডলারের প্রস্তাব

জনপ্রিয় মডেল ও টিভি তারকা কিম কার্দাশিয়ান। অতীতে বিভিন্ন সময়ে তার নগ্ন উপস্থিতি বিতর্কের তৈরি করেছে। অবশ্য আলোচনায় থাকতে সব সময় পছন্দ করেন বলেই এরকম অদ্ভুত সব কান্ড ঘটিয়ে থাকেন তিনি। এবারও আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে আসলেন এ তারকা। তবে এবার কোন কান্ড ঘটাননি তিনি। একটি ছবির জন্য ১০০ মিলিয়ন ইউএস ডলারের প্রস্তাব করা হয়েছে তাকে। বিষয়টি অবাক করার মত হলেও সত্যি।

সম্প্রতি হলিউডের বড় একটি স্টুডিও থেকে এমন প্রস্তাব দেয়া হয়েছে তাকে। শুধু কিমই নয়, এই আকাশছোঁয়া সম্মানি কিমকে প্রস্তাব করা হয়েছে পুরো পরিবারের জন্য। প্রস্তাবটি এসেছে কিমের কাছেই।  কিম, তার বাবা ক্রিস জেনার, বোন খোল কার্দাশিয়ান, কোর্টনিসহ পরিবারের ৮ সদস্যকে এ ছবিতে অভিনয় করার প্রস্তাব দেয়া হয়েছে। আর তার বিনিময়ে এ পরিবার পাবে ১০০ মিলিয়ন ইউএস ডলার। কার্দাশিয়ান পরিবারের কাছে এমন বড় অংকের প্রস্তাবে জোড় আলোচনা চলছে হলিউড পাড়ায়। কারণ কার্দাশিয়ান পরিবার মূলত টিভি শোর জন্য পরিচিত। এবার টিভি থেকে চলচ্চিত্রে প্রস্তাব করা হয়েছে এ পরিবারকে। তাও আবার এত বড় অংকের সম্মানির বিনিময়ে।

এ বিষয়ে কিম কার্দাশিয়ান বলেন, সম্প্রতি প্রস্তাবটি করা হয়েছে আমাদের। আমরা প্রাথমিকভাবে রাজি হয়েছি ছবিটি করতে। এখন কেবল আনুষ্ঠানিক ঘোষনার পালা। আশা করছি অনেক ভালো কিছু হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!