• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কিশোর উন্নয়ন কেন্দ্রে কিশোরের আত্মহত্যা!


যশোর প্রতিনিধি জুন ২৩, ২০১৭, ০৮:১৮ পিএম
কিশোর উন্নয়ন কেন্দ্রে কিশোরের আত্মহত্যা!

ফাইল ফটো

যশোর: যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে গোবিন্দ সরেন (১৫) নামে এক কিশোর গলায় গামছা পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (২৩ জুন) সকালে উন্নয়ন কেন্দ্রের দ্বিতীয়তলায় সিঁড়ির পাশের ফাঁকা জায়গায় গ্রিলের সঙ্গে ফাঁস নেয় ওই কিশোর। গোবিন্দ রাজশাহীর তানোর উপজেলার তাঁতীহাট এলাকার সুশীল সরেনের ছেলে।

কিশোর উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক মো. শাহাবুদ্দিন জানান, শুক্রবার সকাল ১০টার দিকে গোবিন্দ গলায় ফাঁস দেয়ার খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

তিনি বলেন, গত ১৪ জুন সে রাজশাহী থেকে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে আসে। গোবিন্দ তানোরে হত্যাপ্রচেষ্টা মামলার আসামি। সে কারো সঙ্গে তেমন একটা মিশতো না, এমনকি কথা বলতোও খুব কম।

শাহাবুদ্দিন আরো জানান, বৃহস্পতিবার (২২ জুন) সকালে কিশোর উন্নয়ন কেন্দ্রের প্রবেশন অফিসার মাসুদ বিল্লাহ তাকে তার মায়ের সঙ্গে কথা বলিয়ে দেন। তিন মাস পরে উকিল ধরে তাকে জামিনে মুক্ত করবেন বলে জানিয়েছিলেন তার মা। ধারণা করা হচ্ছে, দেরিতে জামিনের কথা শুনে অভিমান করে হয়তো সে আত্মহত্যা করেছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কল্লোল কুমার সাহা জানান, কিশোরকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত ছাড়া বিস্তারিত বলা যাবে না।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমল হুদা জানান, কিশোরের আত্মহত্যার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে- মানসিক কারণে ছেলেটি আত্মহত্যা করেছে। তারপরও ময়নাতদন্ত প্রতিবেদন এবং তদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!