• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম-ঢাকার নতুন কমিটি


নিজস্ব প্রতিবেদক মার্চ ৩০, ২০১৮, ০৬:৪৬ পিএম
কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম-ঢাকার নতুন কমিটি

ঢাকা: সিনিয়র সাংবাদিক আজিজুল হক এরশাদকে সভাপতি ও হামিদ মোহাম্মদ জসিমকে সাধারণ সম্পাদক করে কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম-ঢাকা’র ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

শুক্রবার (৩০ মার্চ) সকাল ১১টায় দুই বছর মেয়াদে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে (তৃতীয় তলা) বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শেষে সংগঠনের সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যরা হলেন-সহ-সভাপতি: সীমান্ত খোকন, কে এম শহীদুল হক (বাসস), ড. সাকিলা জেসমিন (চ্যানেল আই), যুগ্ম সম্পাদক: মো. শওকত আলী (বাসস), শফিক বাশার (আলোকিত বাংলাদেশ), কোষাধ্যক্ষ জান্নাতুল ফেরদৌস পান্না (আমাদের অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম (জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক মসিউর আহমেদ মাসুম (অবজারভার), 

জনকল্যাণ সম্পাদক মো. শাহজাহান (মাতৃছায়া), শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জিয়াউদ্দিন খোকা (আলোকিত বাংলাদেশ), দপ্তর সম্পাদক জাহাঙ্গীর কিরন (মানবকন্ঠ), নির্বাহী সদস্য মনোজ রায় (সিনিয়র সাংবাদিক), রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু (আজকের সংবাদ), 

আলী আসগর স্বপন (প্রথম কথা), সঞ্জীব কুমার বসাক (সিনিয়র সাংবাদিক), কাজী মহসিন আল আব্বাস (এটিএন নিউজ), এরফানুল হক নাহিদ (আপন আলো) ও পদাধিকার বলে বিদায়ী সভাপতি কুদ্দুস আফ্রাদ (আনন্দ বাজার পত্রিকা, ভারত)।

এর আগে সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবে সংগঠনের সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম-ঢাকা’র সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক সীমান্ত খোকনের পরিচালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মনোজ রায়, আজিজুল হক এরশাদ, কাজী মহসীন আল আব্বাস, রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, 

আলী আসগর স্বপন, ফারুক আহাম্মদ, কে এম শহীদুল হক, ইব্রাহিম খলিল খোকন, এরফানুল হক নাহিদ, মো. শওকত আলী, ড. সাকিলা জেসমিন, শফিক বাশার, সফিকুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস পান্না প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে নির্বাচন কমিশনের চেয়ারম্যান বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সাবেক বার্তা উপদেষ্টা মৃণাল কৃষ্ণ রায় আগামী দুই বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেন। 

তাকে সহযোগিতা করেন অপর দুই সদস্য হলেন দৈনিক প্রথম কথা’র নির্বাহী সম্পাদক আলী আসগর স্বপন ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র মো. শওকত আলী।

সোনালীনিউজ/জেডআরসি/জেএ

Wordbridge School
Link copied!