• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কী হয়েছে অপুর?


বিনোদন ডেস্ক অক্টোবর ১৮, ২০১৭, ০৪:৫৭ পিএম
কী হয়েছে অপুর?

ঢাকা: অপু বিশ্বাস। বাংলাদেশি চলচ্চিত্রের এক অনন্য অভিনেত্রীর নাম। তার ও শাকিব খানের ছবি মানেই হল ভরা দর্শক। মাতৃত্বের কারণে প্রায় দেড় বছর চলচ্চিত্র থেকে দূরে ছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। বেশ ওজনও বেড়ে গিয়েছিল। তাই অভিনয় থেকে দূরে থাকতে হয়েছে।

সম্প্রতি তিনি অভিনয়ে ফিরে আসারও ঘোষণা দেন। ফেসবুক এক পোস্টে তিনি বলেন, ‘আমি একজন পেশাদার অভিনেত্রী, অভিনয় আমার পেশা, এবং নেশা। আমি দীর্ঘদিন ব্যক্তিগত কারণে চলচ্চিত্র থেকে দূরে ছিলাম। খুব শীঘ্রই আমি আবার চলচ্চিত্রে ফিরছি। 

যেহেতু অভিনয় আমার পেশা সে কারণে অনেকেই আমার কাছে আসছে, নতুন চলচ্চিত্র নিয়ে কথা হচ্ছে। আমি আগ্রহ সহকারে গল্প শুনছি। ব্যাটে বলে মিলে গেলে খুব তাড়াতাড়ি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আবার আপনাদের ভালোবাসা নিয়ে আপনাদের মাঝে ফিরে আসবো।’

ইতোমধ্যেই নিজেকে প্রস্তুত করছেন নতুন ছবির জন্য। কঠোর পরিশ্রম করে এরই মধ্যে শরীর থেকে কমিয়েছেন ১৭ কেজি। আগামী সপ্তাহ থেকে আরো কঠোরভাবে জিম ও ডায়েট শুরু করবেন তিনি।

অপু বলেন, আমি নিয়ম করে ডায়েট করছি, জিম করছি, এরই মধ্যে ১৭ কেজি ওজন কমিয়েছি। আগামী সপ্তাহ থেকে ডায়েটের নতুন ফর্মুলা শুরু করবো, তখন আরো দ্রুত ওজন কমিয়ে ফেলব। আগামী মাসের মধ্যে আমি আগের মতো হতে পারব। 

ডায়েট বা জিম করছি নিয়ম মেনে, প্রশিক্ষক আমাকে যেভাবে নিয়ম দেন, আমি তা পালন করতে পারি। তা ছাড়া আমার কাছে বিষয়টা নতুন নয়, যেহেতু আমি চলচ্চিত্রে কাজ করি অনেক বছর, তাই আমাকে এগুলো এমনিতেই করতে হয়। কিন্তু এখন জয় হওয়ার পর স্বাভাবিকভাবেই শরীর একটু বেশি বেড়েছিল, যা এখন আমি নিয়ন্ত্রণে এনেছি।

আগামী মাসে সিঙ্গাপুরে যাবেন জানিয়ে অপু বলেন, আগামী মাসে আমি সিঙ্গাপুর যাব বিশেষজ্ঞের পরামর্শ নিতে। সেখানে প্রয়োজনীয় কিছু পরীক্ষা করাব। সবাই দোয়া করবেন, আমি যেন দ্রুত কাজের মধ্যে ফিরতে পারি।

এরই মধ্যে অসমাপ্ত চলচ্চিত্র ‘পাংকু জামাই’ ছবির শুটিং শেষ করেছেন অপু। গত রাতে ছবির ডাবিং শেষ করেছেন তিনি। গত ৯ অক্টোবর ছবির শুটিং শেষ করেন এই নায়িকা। এদিকে ‘পাংকু জামাই’ ছবির পরিচালক আবদুল মান্নান বলেন, ‘অপু আমার ছবির শুটিং করেছেন গত ৯ তারিখ, এই কয় দিনে সে অনেকটাই শুকিয়েছে। এখন মনে হচ্ছে, শুটিং আরো কয়েক দিন পিছিয়ে দিলে ভালো হতো। অপু আমাকে আগেই বলেছিল, আর এক সপ্তাহ পরে শুটিং করতে। আমি তখন বুঝতে পারিনি।’

‘পাংকু জামাই’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, পুষ্পিতা পপি, মিশা সওদাগর প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!