• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কুকুরের সঙ্গে প্রেমিক যুগলের যৌন মিলন, অতপর...


নিউজ ডেস্ক এপ্রিল ২৭, ২০১৮, ০২:০৬ পিএম
কুকুরের সঙ্গে প্রেমিক যুগলের যৌন মিলন, অতপর...

ফাইল ছবি

ঢাকা: অনলাইনে অশ্লীল ভিডিও দেখে পোষা কুকুরের সঙ্গে নারকীয় যৌনকাজে লিপ্ত হতেন এক যুগল। দিনের পর দিন কুকরটির ওপর চলেছে অমানবিক অত্যাচার। শেষ পর্যন্ত পুলিশের কাছে ধরা পড়ে কারাগারে যেতে হয়েছে ওই যুগলকে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য ডেনভার পোস্ট’-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মার্কিন যুক্তরাষ্ট্রে আউরোরায় বাড়ির কুকুরকে যৌন নিগ্রহ করার অভিযোগে এক যুগলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, কয়েকদিন আগে মার্কিন যুক্তরাষ্ট্রে আউরোরায় একটি পেট্রোল পাম্পে জেনেটি এলিন সোলানে নামে এক নারীর সঙ্গে আলাপ হয় এক পুলিশ কর্মীর। এর পরেই দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। সেখানেই সোলানো ওই পুলিশকর্মীকে জানান, কয়েকদিন আগেই তার বয়ফ্রেন্ড ফ্রেডারিক ব্লু মাঞ্জারেসের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের কারণ জানতে গিয়েই অবাক হয়ে যান ওই পুলিশকর্মী।

ওই নারী জানান, ফ্রেডারিক জোর করে তার কুকুরকে যৌন নিগ্রহ করতেন। পাশাপাশি তাকেও সেই কুকাজে লিপ্ত করতেন। সম্পর্কে থাকার সময়ে দু’জনেই প্রায়দিনই কুকুরের সঙ্গে এমন কাজ করতেন। কিন্তু কয়েকদিন পর ওই নারী ভাবতে শুরু করেন, তার থেকে কুকুরটিকে বেশি ভালবাসেন তার বয়ফ্রেন্ড ফ্রেডারিক। এই নিয়ে মাঝেমধ্যে ঝগড়া চলত দু’জনের। তার পরেই ফ্রেডারিকের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করেন ওই নারী।

নারীর মুখে একথা শোনার পরেই কার্যত অবাক হয়ে যান পুলিশকর্মী। তিনি স্বত্বঃপ্রণোদিত হয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানান। তার পরেই ব্যবস্থা নেয় পুলিশ। ওই নারী ও তার প্রাক্তন বয়ফ্রেন্ড দু’জনকেই গ্রেপ্তার করে পুলিশ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!