• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কুমিল্লা-রংপুরের ম্যাচে বৃষ্টির বাগড়া


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৭, ০৭:১০ পিএম
কুমিল্লা-রংপুরের ম্যাচে বৃষ্টির বাগড়া

ঢাক: গত দুই ধরে চলা বৃষ্টি ভাবিয়ে তুলেছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় এলিমিনেটর ম্যাচ নিয়ে। শেষমেস সঠিক সময়েই মাঠে গড়িয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর রংপুর রাইডার্সের ম্যাচটি। টস হেরে ব্যাট করছিল রংপুর। কিন্তু সপ্তম ওভারে বৃষ্টির বাগড়া দেয়। ফলে এই মুহুর্তে খেলা বন্ধ রয়েছে।

জিতলে ফাইনালে, হারলে বিদায় এমন সমীকরণ সামনে রেখে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক তামিম ইকবাল। ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় বলেই ছক্কা হাঁকিয়ে দারুন শুরু করেন জনসন চার্লন।

তবে পঞ্চম ওভারের প্রথম বলে মেহেদী হাসানের বলে পাকিস্তানি শোয়েব মালিকের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন মারকুটে ক্রিস গেইল। অবশ্য আউট হওয়ার আগে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন তিনি।

এ ম্যাচের বিজয়ী দল ফাইনালে খেলার সুযোগ পাবে। আর হেরে যাওয়া দল টুর্নামেন্ট থেকে বিদায় নিবে। ইতোমধ্যে প্রথম কোয়ালিফাইয়ার জিতে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।

প্রথম কোয়ালিফাইয়ারে ঢাকার কাছে ৯৫ রানে হেরে যাওয়ায় দ্বিতীয় কোয়ালিফাইয়ার খেলতে হচ্ছে কুমিল্লাকে। আর টুর্নামেন্টের একমাত্র এলিমিনেটর ম্যাচে খুলনা টাইটান্সকে ৮ উইকেটে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফাইয়ারে উঠে রংপুর।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!