• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কুমিল্লায় লরি চাপায় মা-ছেলেসহ নিহত ৩


কুমিল্লা প্রতিনিধি জুলাই ৭, ২০১৭, ০৩:০৪ পিএম
কুমিল্লায় লরি চাপায় মা-ছেলেসহ নিহত ৩

কুমিল্লা: জেলায় লরি চাপায় সিএনজি অটোরিক্সার যাত্রী মা ও ছেলেসহ ৩জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরে দুইজন। শুক্রবার (৭ জুলাই) বেলা পৌনে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ থানার পাশে লহিপুরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার সদর দক্ষিণ উপজেলার ধনাইতরী গ্রামের মাওলানা ইকরাম হোসেন (৪৮) তার স্ত্রী ও সন্তান নিয়ে সিএনজি চালিত অটোরিক্সাযোগে জেলার বরুড়ায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। তাদের বহনকারী অটোরিক্সাটি থানার পাশ সড়কে উঠার সময় ঢাকাগামী একটি লরি অটোরিক্সাটিকে চাপা দেয়। এ সময় অটোরিক্সাটি ধমুড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ইকরাম হোসেনের স্ত্রী মাহমুদা আক্তার (২৫), তার ছেলে আরশাদ (১৮ মাস) নিহত হয়। সিএনজি চালক মনির হোসেনকে উদ্ধার করে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে হতাহতের  উদ্ধার করে। দুর্ঘটনায় আহত গৃহকর্তা ইকরাম হোসেন ও মেয়ে নাফিজা আক্তারকে (৬) উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, সিএনজি অটোরিক্সা চালক কোন প্রকার সিগন্যাল ছাড়াই হঠাৎ সড়কে উঠলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!