• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কুষ্টিয়ায় পিয়াস হত্যা মামলায় একজনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন


এসএম জামাল, কুষ্টিয়া জুন ৪, ২০১৮, ০৪:১০ পিএম
কুষ্টিয়ায় পিয়াস হত্যা মামলায় একজনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া: জেলায় সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক গুলিবিদ্ধ নেতা পিয়াস হত্যা মামলায় একজনের ফাঁসি, দুই জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত।

সোমবার (৪ জুন) জনাকীর্ণ আদালতে মামলার প্রধান আসামী টুটুলকে ফাঁসি ও অপর দুই আসামীকে যাবজ্জীবন কারাদণ্ডের এ আদেশ দেওয়া দেন বিজ্ঞ বিচারিক আদালত।

আজ সোমবার জনাকীর্ণ আদালতে মামলার প্রধান আসামী টুটুলকে ফাঁসি ও অপর দুই আসামীকে যাবজ্জীবন কারাদণ্ডের এ আদেশ দেওয়া দেন বিজ্ঞ বিচারিক আদালত।

উল্লেখ্য, ২০১৫ইং সালের ১০ জুলাই কুষ্টিয়ার শহরতলীর হরিশংকরপুরের নিজ বাড়ির সামনে থেকে প্রতিপক্ষ প্রকাশ্যে পিয়াসকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় তিনি চিকিৎসাধীন ছিলেন।

নিহত পিয়াস কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের (২০ জুন বিলুপ্ত ঘোষণাকৃত কমিটির) সহসভাপতি ও সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ক্ষমতাসীন দলের ক্যাডার হিসেবে পরিচিত মোল্লাতেঘরিয়া এলাকার টুটুলসহ কয়েকজন যুবক এসে পিয়াসকে লক্ষ্য করে গুলী করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ সময় পিয়াস পেটে গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা পিয়াসকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!