• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত


কুষ্টিয়া প্রতিনিধি জুলাই ২১, ২০১৮, ১০:০৯ এএম
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া: জেলার ভেড়ামারায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শামসুদ্দিন শ্যাম (৩৮) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৫০০ পিস ইয়াবা, একটি ওয়ান শুট্যারগান, দুই রাউন্ড গুলি, দুটি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ জুলাই) ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার বাঁকাপুলের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত শ্যাম ভেড়ামারা ক্ষেমিরদিয়াড় এলাকার মৃত তোবারক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় আটটি মাদকের মামলা রয়েছে বলে পুলিশ দাবি করেছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে ভেড়ামারা বাঁকাপুল চরদামুকদিয়া এলাকায় একদল মাদক বিক্রেতা মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা গুলি ছোড়েন। এতে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

একপর্যায় উভযয়ের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় শ্যাম নামে এক ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কত্যর্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে রাতেই শ্যামকে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে যায়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!